রাজধানীতে হোটেলে ঢুকে মাথায় গুলি করে হত্যা

রাজধানীর মতিঝিলে ফকিরাপুল এলাকায় সন্ত্রাসীদের গুলিতে  আবদুল হামিদ (৪০) নামে একটি শিপিং করপোরেশনের কর্মচারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে হোটেলে ঢুকে মাথায় গুলি করে তাকে হত্যা করা হয়। পুলিশ গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তরারা তাকে মৃত ঘোষণা করে। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

হাসপাতাল সূত্র জানায়, আবদুল হামিদ কয়েকদিন আগে রাজধানীর মতিঝিলের ফকিরাপুলে হোটেল মতিঝিলে ওঠেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে তার গ্রামের বাসিন্দা তোফায়েল আহমেদ তার সাথে দেখা করতে হোটোলে যান। ওই সময়ে তোফায়েল দেখতে পান দুইজন অজ্ঞাত যুবক আবদুল হামিদকে গুলি করে হোটেল থেকে পালিয়ে যাচ্ছে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ৮ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তার বুকে ও মাথায় গুলির আঘাত রয়েছে। তবে কারা তাকে হত্যা করেছে এ ব্যাপারে নিশ্চিত করে কিছু জানাতে পারেননি তোফায়েল। পুলিশ তোফায়েল আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মতিঝিল থানায় নিয়ে গেছেন। নিহতের গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সন্দীপে।

জানতে চাইলে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন বলেন, আপাতত আমি এ ব্যাপারে কিছুই জানিনা। তবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

You Might Also Like