এক বছরের জন্য রোডম্যাপ ঘোষণা করবে জাতীয় পার্টি

জাতীয় পার্টির মহাসমাবেশে আগামী এক বছরের জন্য রাজনৈতিক কর্মসূচি নিয়ে রোডম্যাপ ঘোষণা করবে দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে বেলা ১ টায় এক সংবাদ সম্মেলনে এ কথা জানান দলটির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

সংবাদ সম্মেলনে জিয়াউদ্দিন বলেন, আগামী ১লা জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য জাতীয় পার্টির মহাসমাবেশে লাখ লাখ মানুষ অংশগ্রহণ করবে। এ সমাবেশেই বর্তমান সরকার ও বিগত ২৪ বছরে ক্ষমতায় থাকা দলগুলোর সীমাহীন ব্যর্থতা, দুর্নীতি, অনিয়ম ও গণতন্ত্র ধ্বংসের কর্মকাণ্ড জাতীয় পার্টির পক্ষ থেকে তুলে ধরা হবে। একই সময়ে ২০১৫ সালের জন্য এক বছরের জাতীয় পার্টির রাজনৈতিক কর্মসূচির রোডম্যাপ ঘোষণা করা হবে।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, প্রতিহিংসা পরায়ন রাজনীতি থেকে সরে আসার জন্য জাতীয় পার্টি সকল দলের কাছে আহ্বান জানাচ্ছে। জাতীয় পার্টি যেমন সরকারের ভাল কাজের প্রশংসা করবে তেমনি খারাপ কাজের জন্যও সরকারের সমালোচনা করা হবে।

মহাসমাবেশে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। মহাসমাবেশ বাস্তবায়নের জন্য মহানগরীসহ জাতীয় পার্টির সকল অঙ্গ সংগঠন প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। ঢাকা শহরে প্রচারের জন্য মাইকিং এবং লিফলেট বিতরণ চলছে বলে জানান দলটির এ মহাসচিব।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, দলটির কেন্দ্রীয় ও মহনগরী নেতৃবৃন্দ।

You Might Also Like