টাঙ্গাইলে এমপি রানার ভাতিজা অস্ত্রসহ গ্রেফতার

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ও টাঙ্গাইল পৌরসভার মেয়র সহিদুর রহমান খান মুক্তির ভাতিজা (মামাতো ভাইয়ের ছেলে) রেজোয়ান খান পুনমকে বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতার করেছে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ। পুনম শহরে আওয়ামী ক্যাডার হিসেবে পরিচিত।

 

শনিবার দুপুর পৌনে ৩টার দিকে শহরের জেলা সদর রোডের আকুর টাকুরপাড়া এলাকার তার দাদার বাড়িতে অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। পুনমের বাবার নাম কুতুবউদ্দিন খান পিলু।

 

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মাহফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাড়ির বাইরে পুনম দুই যুবককে পাহারায় রেখে রুমের ভেতর ঘুমিয়ে ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে পাহারারত দুই যুবক পালিয়ে যায়।

 

এ সময় পুনমকে একটি গোপন কক্ষ থেকে গ্রেফতার করা হয়। পরে ওই কক্ষ ও আশপাশের কক্ষে তল্লাশি চালিয়ে একটি বিদেশি রিভলবার, দুইটি ৭ পয়েন্ট ৬৫ পিস্তল, একটি নাইন এমএম পিস্তল, ১৭ রাউন্ড গুলি, চারটি দেশীয় ধারালো অস্ত্র, তিনটি চাইনিজ কুড়াল, সামুরাই, হাতুড়ি, চেইন, মার্বেল, গুলতি, বেশ কিছু ইয়াবা, গাঁজা, বিদেশি মুদ্রাসহ বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়।

 

এ সময় পুনমের ঘর থেকে নম্বরবিহীন একটি এপাচি আরডিআর মোটরসাইকেলও জব্দ করা হয়।

You Might Also Like