চোরের দুঃখ প্রকাশ!

ব্যাংক থেকে টাকা চুরি জন্য ভল্ট ভাঙার চেষ্টা করেছিল চোর। তবে পারেনি। তাই ব্যর্থ মন নিয়ে ফেরার পথে নিজের মনের দুঃখগুলো লিখে গেছে সেই চোর। সেই সঙ্গে চুরি করতে আসার জন্য দুঃখও প্রকাশ করেছে সে।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের নইদা শহরের কানারা ব্যাংকে। সোমবার সকালে ব্যাংক কর্মকর্তারা অফিসে এসে দরজা ভাঙা দেখতে পান। বিষয়টি সঙ্গে সঙ্গে পুলিশকে জানানো হয়। পুলিশ দ্রুত এসে ভল্টসহ পুরো অফিস পরীক্ষা করে দেখে কোনো কিছুই চুরি হয়নি। কম্পিউটার, কাগজপত্র, ভল্ট, লকার সবই নিরাপদ রয়েছে। ঘটনার ক্লু খুঁজতে গিয়ে ব্যাংকের শাখা ব্যবস্থাপকের কক্ষে অফিস প্যাডে লেখা একটি চিঠি দেখতে পায় পুলিশ।

চুরির চেষ্টার ঘটনায় দুঃখ প্রকাশ করে ব্যাংকের শাখা ব্যবস্থাপককে লেখা চিঠিতে চোর বলে, ‘আপনার চেয়ারে বসে এই চিঠিটি লিখছি। আমার শিশু সন্তান রয়েছে এবং মুদ্রাস্ফীতির হার বেড়েছে অনেক। অসুস্থতার কারণে আমি আমার চাকরিটিও হারিয়েছি।’

পুলিশ জানায়, ঘটনা দেখে মনে হচ্ছে ছাদের দরজা দিয়ে চোর ব্যাংকের ভেতরে প্রবেশ করেছিল এবং পরে জানালা ভেঙে পালিয়ে যায়। জানালার পাশে ঝোলানো লম্বা দড়িও পাওয়া গেছে।

চোরের দুঃখ প্রকাশ!তবে দুঃখ প্রকাশ করুক আর যাই করুক পুলিশ কিন্তু চোরকে ছাড়ছে না। তাকে আটক করতে ইতিমধ্যে মাঠে নেমেছে তারা।

You Might Also Like