প্রেমের ফাঁদে তরুণী, ঢাকায় এনে ধর্ষণ

প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে (২২) সিলেটের ওসমানীনগর থেকে রাজধানীতে এনে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার ওই তরুণীকে কাকরাইলের রাস্তায় ফেলে পালিয়ে যায় প্রতারক যুবক। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরর প্রক্রিয়া চলছে।
ধর্ষিতা মেয়েটি জানান, তার বাড়ি সিলেটের ওসমানীনগরে। মেয়েটির বাবা-মা বেঁচে নেই। বড় ভাইয়ের সংসারে বেড়ে ওঠা তরুণী সম্প্রতি আকিকুর রহমান নামে স্থানীয় এক যুবকের প্রেমে পড়েন। ওই যুবক বিয়ের প্রলভন দেখিয়ে মেয়েটিকে ঢাকায় নিয়ে আসে।
গত সোমবার তাকে কাকরাইলের ইসলামিয়া আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে আকিকুর। সোমবার রাতে আকিকুলের সহযোগী তাজুলও তরুণীকে ধর্ষণ করে। পালাক্রমে ধর্ষণের শিকার তরুণী মঙ্গলবার সকালে কান্নাকাটি করছিলেন। তখন আকিকুল ফের বিয়ের আশ্বাস দিয়ে তাকে হোটেল থেকে বের করে আনে।
একটি প্রাইভেটকারে করে কাজী অফিসে যাওয়ার কথা বলে অভিযুক্ত দুই যুবক আগেই ওই গাড়িতে উঠে পড়ে। এরপর তরুণীকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে গাড়িতে করে পালিয়ে যায়। এরপর কাকরাইলের ওই রাস্তায় বসে কাঁদছিল ধর্ষিতা মেয়েটি। তখন পথচারীরা তাকে উদ্ধার করে পল্টন থানায় নিয়ে যান। সন্ধ্যায় পুলিশ তাকে ওসিসিতে পাঠায়।
পল্টন থানার এসআই মনসুর আহমেদ (ডিউটি অফিসার) বলেন, মেয়েটির অভিযোগ অনুযায়ী মামলা দায়েরের প্রক্রিয়া শুরু হয়েছে। অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ধর্ষিতার চিকিৎসা এবং স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

You Might Also Like