বগুড়া সমিতি অফ নর্থ আমেরিকার নির্বাচনে ফারুক সভাপতি ও ওমর সেক্রেটারী

ফারহানা চৌধুরী : গত ১২ ডিসেম্বর শনিবার জ্যাকসন হাইটস্ এখন সময়ে অফিস অনুষ্ঠিত হয়ে গেল বগুড়া সমিতি অফ নর্থ আমেরিকার নির্বাচন। সর্বসম্মতিক্রমে ফারুক হোসেন মিঠু সভাপতি ও মোহাম্মদ ওমর চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার জনাব একলাস আহমেদ ও নির্বাচন কমিশনার টি এম আব্দুস সালাম ২০১৫-১৬ সালের জন্য এই নতুন কমিটির নাম ঘোষণা করেন। নির্বাচন কমিশনার নির্বাচনের সকল কাজে সহযোগিতা করার জন্য সমিতির সকল সদস্যদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং নতুন কমিটিকে অভিনন্দন জানান।

বহু ঝড় ঝাপটা সংকটের মধ্যে বগুড়া সমিতির শেষ পর্যন্ত নির্বাচন সম্পন্ন করার জন্য কমিশনারদেরকে ধন্যবাদ জানান এবং নতুন কমিটিকে সাংবিধানিক ও সুন্দরভাবে সমিতি পরিচালনা করার জন্য উপদেশ দেন প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার রানা জামান ও নুরুল ইসলাম সাজু। এছাড়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ আতোয়ারুল আলম, উপদেষ্টা হারুনুর রশীদ, সাদেকুল বদরুজ্জামান, মো: সাইফুল ইসলাম, মো: হেলাল উদ্দিন, মো: মোকলেছুর রহমান প্রমুখ।

Bograpic_1কমিটির নবনির্বাচিত অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সিনিয়র সহ সভাপতি মো: শেখ হারুনুর রশীদ, সহ সভাপতি সাজেদা  আলম শেলী, রোকসানা আহমেদ, মতিয়ারুল আলম, সহ সাধারণ সম্পাদক মো: আতিকুল্লা পলাশ, অর্থ সম্পাদক মো: মোখলেছুর রহমান (মুকুট), সাংগঠনিক সম্পাদক মো: হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক এডভোকেট মহিবুল ইসলাম, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক সালমা খাতুন, আপ্যায়ন সম্পাদক আজগর আলী জুয়েল, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, মহিলা সম্পাদক মোসাম্মৎ ময়না আক্তার, কার্যনির্বাহী সদস্য সাদেকুল বদরুজ্জামান পান্না, মো: এনামুল হক, মো: হাসনাইন মাহমুদ তুহিন, আলী আহমেদ মানি, আব্দুল ওয়াদুদ শিপলু।

নবনির্বাচিত কমিটির সভাপতি ফারুক হোসেন মিঠু ও সেক্রেটারী ওমর চৌধুরী সুন্দর ও সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিটি ও সকল সদস্যদের ধন্যবাদ জানান এবং তাদের কাজে সকলের সহযোগিতা কামনা করেন।

You Might Also Like