শোয়েব-সানিয়ার সংসারে ভাঙনের সুর!

ভারত-পাকিস্তানের মধ্যে শত্রুতাটা বেশ পূরনো। তারপরও দুটি বিরোধপূর্ণ দেশের দুুই জগতের দুই তারকা গাঁট বেঁধেছেন। একই ছাদের নিচে বাস করছেনও কিছুদিন ধরে।

বলছি ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিকের কথা।

২০১০ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর কেটে গেছে চার বছরেরও বেশি সময়। হঠাৎ তাদের সংসারে ভাঙনের সুর উঠেছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

ক্যারিয়ারের চূড়ায় থাকা সানিয়া মির্জা বর্তমানে ব্যস্ত আছেন ইন্টারন্যাশনাল প্রিমিয়ার টেনিস লিগে খেলা নিয়ে। সেখানে তিনি বিশ্ব টেনিসের তারকা খেলোয়াড় রজার ফেদেরারের সঙ্গে জুটি বেঁধে খেলছেন। অন্যদিকে তার স্বামী শোয়েব মালিক করাচিতে ব্যস্ত আছেন পাকিস্তানের মডেল হুমাইমা মালিক ও তার পরিবারকে নিয়ে।

ভারতের জনপ্রিয় অনলাইন টাইম অব ইন্ডিয়া সূত্রে জানা যায়, দুই তারকার মধ্যে সম্প্রতি বেশ দূরত্ব তৈরি হয়েছে। আর সেই দূরত্বের কারণেই ভাঙনের সুর উঠেছে। সম্প্রতি দেখা গেছে, অবসরে সানিয়া মির্জা হায়দ্রাবাদে তার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। আর শোয়েব মালিক সময় কাটাচ্ছেন পাকিস্তানে। গেল দুই ঈদেও নাকি তারা দুজন আলাদা আলাদাভাবে ঈদ উদ্্যাপন করেছেন।

সম্প্রতি সাফল্য পাওয়ার পর সানিয়া মির্জা সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। কিন্তু তার স্বামী শোয়েব মালিকের উদ্দেশ্যে একটি শব্দও বলেননি। সানিয়া তার ধন্যবাদ বার্তায় লিখেছিলেন, ‘আমি যে অবস্থানে এসেছি, সেটা আমার পরিবার, আমার দল, সতীর্থ ও আপনাদের ছাড়া কখনোই সম্ভব হতো না। আমাকে এতকিছু দেওয়ার জন্য আল্লাহকে ধন্যবাদ জানাচ্ছি।’

এর আগে সনি পিক্স সিরিজ জয়ের পর সানিয়া মির্জা তার স্বামী শোয়েব মালিককে তার জীবনের জেমস বন্ড বলে উল্লেখ করেছিলেন। কিন্তু এখন শোয়েবের বিষয়ে মুখ খুলতেও নারাজ তিনি। বর্তমানে তাদের মধ্যে যে দূরত্বের সৃষ্টি হয়েছে সেটা তাদের মধুর সম্পর্কটাকে তিক্ত করে তুলছে।

You Might Also Like