সড়ক দূর্ঘটনায় জগলুল আহমেদ চৌধুরী মৃত্যুতে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের শোক প্রকাশ

ইউএনএ : প্রবীণ সাংবাদিক, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর সাবেক প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক জগলুল আহমেদ চৌধুরী সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিলো ৬৫ বছর। জগলুল আহমেদ চৌধুরীর আকস্মিক মৃত্যুতে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মারর শান্তি কামনা করেছেন।

বাংলাদেশ সময় শনিবার (২৯ নভেম্বর) রাত আটটার দিকে রাজধানী ঢাকার কাওরানবাজার এলাকায় একটি বাসের ধাক্কায় তিনি নিহত হন। ঘটনার আগে তিনি এটিএন বাংলার একটি টকশোতে অংশ নেয়ার জন্য বাস থেকে কাওরান বাজারে নামছিলেন। বাস থেকে এক পা নামানোর সাথে সাথেই বাসটি দ্রুত গতিতে চলতে শুরু করলে তিনি রাস্তায় ছিটকে পড়ে যান। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পেলে প্রথমে তাকে মোহনা ক্লিনিকে এবং পরে কমফোর্ড হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

জগলুল আহমেদ চৌধুরী ১৯৫১ সালের ২০ জানায়ারী বৃহত্তর সিলেটের হবিগঞ্জ জেলায় জন্মগ্রহণ করেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জের ছাতিয়ান এলাকায়। তিনি ঢাকাস্থ বনানীর সি ব্লকের ৬ নম্বর সড়কের ৫১ নম্বর বাসার বি-১ ফ্ল্যাটে পরিবারের সাথে বাস করতেন।

আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক খ্যাতিম্যান বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তাঁর মরদেহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (পিজি হাসপাতাল) হিমঘরে রাখা হয়েছে।

You Might Also Like