নিউ ইয়র্কে সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী ছাত্র নাইমের মৃত্যু

ইউএনএ : নিউইয়র্কের ব্রুকলীনে এক সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী কৃতি ছাত্র মোহাম্মদ নাইম উদ্দিন মৃত্যুবরণ করেছে। তার বয়স হয়েছিলো মাত্র ১৪ বছর।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০ নভেম্বর বৃহস্প্রতিবার বেলা সাড়ে ৫টার দিকে ব্রুকলীনের ইস্ট সেভেন্থ এভিনিউ ও কটন এভিনিউ এলাকায় একটি মিনি ভ্যান চাপা পড়ে নাইম উদ্দিন গুরুতর আহত হন। নাইম স্কুল থেকে বাবাসয় ফেরার পথে রাস্তা পার হচ্ছিল। ভ্যানটি তাকে আঘাত করে (হিট এন্ড রান) দ্রুত চলে যায়। ঘটনার পরপরই তাকে স্থানীয় মাইমনডিস হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার দ্রুত অবনতি ঘটে এবং রাত ১০টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করে। তার অকাল মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।
পুলিশ নাইম উদ্দিনকে চাপা দেয়া মিনিভ্যানচালক ল্যান লরেন্ড (৭৮) নামের এক ব্রুকলীনবাসীর বিরুদ্ধে অভিযোগ এনেছে।
নিহত নাইমের আত্মীয় ফয়সাল কবীর মিডিয়াকে জানান, দূর্ঘটনার পর নাইমকে রাস্তায় উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন এবং নাইম দ্রুত গতিতে নি:শ্বাস নিচ্ছিলো। তার অবস্থা গুরুতর দেখে সাথে সাথে ৯১১-এ কল দিয়ে অ্যাম্বুলেন্স এনে তাকে হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে তার মাথায় জরুরী অপারেশন করা হয়।
নিহত মোহাম্মদ নাইম উদ্দিন ছিল ব্রুকলীন টেক-এর কৃতি ছাত্র। নাইম পিতা মইন উদ্দিনসহ কলেজে পড়–য়া এক বড় বোন ও এক ছোট ভাইয়ের (৪) সাথে ব্রুকলীনের চার্চ-ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করতো। নাইমের মরদেহ বাংলাদেশে নিয়ে কবরস্থ করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

You Might Also Like