ক্যাটরিনাকেই জীবনসঙ্গী করতে চেয়েছিলেন সালমান

সালমান খানের বোনের বিয়েতে একসঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ, আমির খান এবং সালমান। এ খবর পুরনো। সবাই ধরেই নিয়েছে তাহলে নিশ্চয় মিটে গেল সালমান এবং ক্যাটের এত দিনের ঝুট-ঝামেলা। আসলে কি তাই? সালমাল কি সব ভুল পেরেছেন? ক্যাটকেই যে জীবন সঙ্গী করতে চেয়েছিলেন খান সাহেব।

বলিউডের বিখ্যাত ‘চিকনি চামেলি’ গানের তালে পা মিলিয়ে সালমানের বোন অর্পিতার বিয়েতে নাচেন সালমান,আমির এবং ক্যাটরিনা। প্রথমে অবশ্য এত অতিথির সামনে নাচতে অস্বীকৃতি জানিয়েছিলেন ক্যাট। সালমান বার বার অনুরোধ করতে শুরু করলে পরিচালক করণ জোহরের পেছনে আশ্রয় খোঁজেন ক্যাট। কিন্তু এতে করে বিপদ আরো বাড়ে এ বলিউড সুন্দরির। সালমান তাকে খোঁচা দিয়ে ‘ক্যাটরিনা কাপুর’ বলে সম্মোধন করেন। আর বিপদে জড়াতে চাননি ক্যাট। সোজা চলে যান স্টেজে। সেখানে নাচেন সালমান এবং আমিরের সঙ্গে।

সবকিছু ঠিক চলছিল কিন্তু এক পর্যায়ে সকলের সামনে সালমান ক্যাটরিনা বলেন, ‘কি করব বলো, আমি তোমাকে ‘ক্যাটরিনা খান’ বানাতে চেয়েছিলাম। কিন্তু তুমি কিনা ‘ক্যাটরিনা কাপুরটাকে’ বেছে নিলে?’ ঠিক যেন তার মনের কথাটাই এতদিন পর বললেন সালমান।

অনেক দিন পর ক্যাটরিনা এবং সালমান খানকে একসঙ্গে দেখে নিশ্চয় অনেক খুশি হয়েছেন সালমান ভক্তরা। বাস্তব জীবনেও এ দুজনকে একে অপরের জীবন সঙ্গী হিসেবে দেখলে হয়তো আরো বেশি খুশি হতেন তারা। তবে সে আশা পূরণ হওয়ার সম্ভাবনা কম। সব কিছু ঠিক থাকলে আগামী ফেব্র“য়ারিতেই যে ঘর বাঁধার কথা রণবীর-ক্যাটরিনার।

You Might Also Like