মোদির অনুষ্ঠানে সুন্দরীকে নিয়ে বিতর্ক

গত এক সপ্তাহ ধরে অস্ট্রেলিয়া সফরে ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সিডনিতে মোদিকে স্বাগত জানাতে আয়োজন করা হয় এক জমকালো অনুষ্ঠান। সবকিছুই ঠিকঠাক ছিল, শুধু একটা বিষয়ই জন্ম দিল বিতর্কের। তাও আবার এক সন্দরীকে নিয়ে!
অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ওই সুন্দরী। নাম রসি কাপুর। বিতর্কটা অবশ্য তেমন কিছুই নয়। অনুষ্ঠান কর্তৃপক্ষ থেকে দাবি করা হয়েছে রসি তাদের কাছে মিথ্যা কথা বলেছেন। দাবি করেছিলেন ‘মিস ইন্ডিয়া এশিয়া’ খেতাব জিতেছেন তিনি। অথচ এই সৌন্দর্য প্রতিযোগিতার উদ্যোক্তারা সেই তথ্য মিথ্যা বলে জানান।
এই বিতর্কের জবাবটা অবশ্য ভালোভাবেই দিয়েছেন রসি, যদিও সেটা মিডিয়ার উপর দোষ চাপিয়ে। জানিয়েছেন ২০১৩ সালে তিনি ‘মিস ইন্ডিয়া গ্লোবাল ইউনাইটেড’ খেতাব জয়ী হয়েছিলেন। কিন্তু সেটাই কোনোভাবে মিডিয়াতে ‘মিস ইন্ডিয়া এশিয়া’ খেতাব হয়ে গেছে।
তবে কোন সুন্দরী খেতাব পেয়েছেন রসি কাপুর সেটা এখন আর বড় কিছু নয়, তাকে যে দায়িত্বটা দেয়া হয়েছিল সেটাকে ভালোভাবেই সামলিয়েছেন তিনি।
এ প্রসঙ্গে রসি বলেন, ‘সিডনির অনুষ্ঠান সঞ্চালনা করে আমি অভিভূত। বহু অডিশন দিয়েই এটার জন্য নির্বাচিত হয়েছিলাম। যদিও এরকম একটি অনুষ্ঠান সঞ্চালনা করা আমার স্বপ্ন ছিল। আর সেটা সত্যি হলো।’

You Might Also Like