জাতীয় ক্রাশ লিখে গুগলে খুঁজলে যার নাম প্রথমে দেখাবে তিনি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। চলচ্চিত্র জগতে তার উত্থান প্রায় ধুমকেতুর মতো। অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে একাধিক ছবি সুপারহিট হয় নায়িকার। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় রাশমিকা-বিজয় জুটি।

এরপর ইন্ডাস্ট্রিতে গুজব, রাশমিকা-বিজয় প্রেমের সম্পর্কে রয়েছেন। তাদের ঘনিষ্ঠতা প্রকাশ্যেও নজর এড়ায় না। বহু অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে তারকা-জুটিকে। পরে জানা যায় গুঞ্জনটি সত্যি। আসলেই প্রেম করছেন তারা।

এরপর জানা গিয়েছিল, বিয়ে নিয়েও নাকি কথা হচ্ছে তাদের মধ্যে। তবে সে সম্ভবনা উড়িয়ে দিলেন। জানালেন বিয়ে নয়, লিভ ইন করবেন রাশমিকা-বিজয়।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, বিয়ে ছাড়াই এক ছাদের নিচে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বিজয়-রাশমিকা।

জানা গেছে, ক্যারিয়ারের কারণেই নাকি বিয়ে করবেন না বিজয়-রাশমিকা। বরং সহবাসের পরিকল্পনা করেছেন তারা। তবে এই ব্যাপারে এখনই কিছু জানাতে নারাজ এ জুটি।

এর আগে সামাজিক মাধ্যমে হাত ধরে একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যায়, দুবাইয়ের রাস্তায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন বিজয়-রাশমিকা।