পাবনায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৩৫

পাবনা-ঢাকা মহাসড়কের চিনাখড়া নামকস্থানে সিয়াম পরিবহন ও এনএস এক্সপ্রেস নামের দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৮ নারীসহ ৩৫জন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে ২০ জনকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল সোয়া ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতদের মধ্যে আব্দুর রহমান (৬৫), খাদিজা পারভীন (৩৬), জায়দার আলী (৭০), আব্দুল কুদ্দুস (৩৫), মোতালেব হোসেন (৩৮), জিয়াসমিন খাতুন (২৫), মোতাহার হোসেন (৬০), আনছার আলী (৪০), খালেদা (২২), আব্দুল বারী (২৫), ইসলাম হোসেন(৩৫), রুমি খাতুন (৪০), নাজমা খাতুন (৩০), সোলেমান মিয়া (৩৫), শহর বানু(৭০), মমতাজ বেগম(৫৫), হাফিজুর রহমান (৩২), আব্দুল কুদ্দুস(৫৫), সুমাইয়া(০৮), মিজানুর রহমান(৫২)কে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাবনা থেকে সিয়াম পরিবহনের যাত্রীবাহী বাসটি সিরাজগঞ্জ যাচ্ছিল। সকাল সোয়া ৯টার দিকে বাসটি পাবনা-ঢাকা মহাসড়কের সুজানগর উপজেলার চিনাখড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রাজশাহীগামী এনএস পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় বাসের কমপক্ষে ৩৫ যাত্রী আহত হন।

অপর আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে। দুর্ঘটনাস্থলে বাস দুটি পড়ে আছে। তবে চালকেরা পালিয়ে গেছেন।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান দুর্ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে  ফোর্স মোতায়েন করা হয়েছে।

You Might Also Like