নারায়ণগঞ্জের ৭ হত্যা মামলায় মেজর রানার জামিন নামঞ্জুর

নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত হত্যা মামলার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়া র‌্যাবের সাবেক কর্মকর্তা নৌবাহিনীর লে. কমান্ডার (অব.) এম এম রানার জামিন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুর ১২টার দিকে চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাবিদ হোসেন আদালতে তার আইনজীবী জামিন আবেদন করলে আদালত তা নাকোচ করে দেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, সাত হত্যা মামলার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়া মেজর এম এম রানার পক্ষে তার আইনজীবী জামিনের আবেদন করেন। তবে আদালত তা নামঞ্জুর করে দেন।

৭ খুনের ঘটনায় অদ্যাবধি গ্রেপ্তারকৃত র‌্যাব-১১ এর ১০ জন সদস্য হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। নূর হোসেনের দুই সহযোগীও আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এছাড়া র‌্যাব-১১ এর ৯ জন সদস্য আদালতে সাক্ষী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) প্যানেল মেয়র নজরুল, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহীম অপহৃত হন। পরে শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত নজরুল ইসলামের স্ত্রী কাউন্সিলর সেলিনা ইসলাম বিউটি ও নিহত আইনজীবী চন্দন সরকারের জামাতা ডা. বিজয় কুমার পাল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন।

You Might Also Like