নাটকের এ সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চোধুরী। অভিনয়ের পাশাপাশি ভ্রমণ করতেও বেশ পছন্দ করেন তিনি। তাই তো কাজের ফাঁকে সুযোগ পেলেই ছুটে যান পৃথিবীর বিভিন্ন প্রান্তে। সেসব দর্শনীয় স্থানের মধ্যে সমুদ্র যে এ অভিনেত্রীর ভীষণ পছন্দ তা তার অবকাশ যাপনের ছবি দেখলেই বোঝা যায়।

সম্প্রতি আবারও তিনি ছুটে গেছেন সমুদ্রে। তবে তা দেশের সীমানার বাইরে। জানা গেছে, অবকাশযাপনের জন্য শ্রীলংকায় উড়ে গেছেন মেহজাবিন। সেখান থেকে নিয়মিত ছবিও প্রকাশ করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে কখনো নৌকায় চড়ে, কখনোবা সমুদ্রসৈকতে দেখা যাচ্ছে তাকে। কখনো আবার সূর্যস্নানে ব্যস্ত তিনি। সব মিলিয়ে যেন নিজেকে একটু সময় দিচ্ছেন এ অভিনেত্রী।

এদিকে, নতুন বছরে কাজের ব্যস্ততা এখনো শুরু হয়নি। নতুন কোনো কাজ চূড়ান্ত হয়েছে কিনা সে বিষয়েও কথা বলতে নারাজ মেহজাবিন। নাটকের অভিনেত্রী হলেও গত বছর মাত্র ছয়টি নাটকে দেখা গেছে তাকে। তখন গুঞ্জন উঠেছিল সিনেমায় কাজ করছেন এ অভিনেত্রী। সে কারণে নাটকে তাকে কম দেখা যাচ্ছে। কিন্তু বছর শেষে সে রকম কোনো তথ্য বা ছবি প্রকাশ্যে আসেনি। মেহজাবিনও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। তবে বছরের শেষ দিকে তার অভিনীত পূর্বে ধারণ করা একটি টেলিফিল্মকে ওয়েবফিল্ম হিসাবে প্রচার করা হয়েছে।