বলিউডে হালের বিকিনি সুন্দরীরা

বলিউডের হালের ক্রেজ অভিনেত্রীদের অনেকেই নিজের অভিনয় শৈলী তুলে ধরার পাশাপাশি তাদের দৈহিক সৌন্দর্য্য দিয়েও দর্শকদের মন কেড়েছেন। সম্প্রতি এ রকম কয়েকজন বলিউড নায়িকাকে দেখা গেছে বিকিনি পরিহিত অবস্থায়। তারা অবলীলায় এই খোলামেলা পোশাক পরে হাজির হয়েছেন রুপালি পর্দায়। শিহরণ জাগিয়েছেন বলিউডের দর্শকদের মনে। এ রকম হালের কয়েকজন নায়িকার গল্প শোনাচ্ছি আজ।

লিসা হেইডন : গত ৭ নভেম্বর মুক্তি পেয়েছে লিসা হেইডন অভিনীত সিনেমা সৌকিন। এ সিনেমায় দর্শকদের মনে শিহরণ জাগাতে লিসা হাজির হয়েছেন বিকিনি পড়ে। জানা গেছে সিনেমায় তিনি যে বিকিনি পড়েছিলেন তার নিজেরই। তাকে এমন খোলামেলা পোশাকে দেখে দর্শক প্রশংসাও পেয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া : বলিউডের সুপার হট সাবেক এ মিস ওয়ার্ল্ডকে খুব শিগগির-ই দেখা যাবে বিকিনি পরিহিত অবস্থায়। জয়া আখতারের পরবর্তী সিনেমা দিল ধারাকনে দোতে খোলামেলা প্রিয়াঙ্কাকে দেখা যাবে। এ সিনেমার শুটিং চলাকালে প্রিয়াঙ্কা তার টুইটার এবং ইন্সটাগ্রামে সেই বিকিনি পরিহিত অবস্থায় তোলা ছবি পোস্টও করেন। সংবাদমাধ্যম মারফত জানা গেছে, সে সময় এ অভিনেত্রীর পানির নীচে শুট করা কিছু ছবিও পোস্ট করেন। এর প্রতিটি ছবির জন্যই ব্যাপক সাড়া পেয়েছেন তিনি।

সোনম কাপুর : প্রায় বছর জুড়ে চলছে বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বিকিনি পরিহিত দৃশ্য নিয়ে মিডিয়ায় তোলপাড়। সোনম কাপুর তার বেকোফিয়া সিনেমায় হাজির হয়েছিলেন বিকিনি পড়ে। তার বিকিনি পরিহিত চিকন শরীর কাঁপন তুলেছিলেন দর্শক হৃদয়ে। ছবির ট্রেইলারে গোলাপী বিকিনিতে সোনম কাপুরকে দেখে অভিভূত হয়েছিলেন অনেকে।

ইলিনা ডি’ক্রুজ : ইলিনা ডি’ক্রুজের প্রথম সিনেমা ছিল বারফি। সেখানে তাকে হাজির হতে হয়েছিল এক তথাকথিত ভারতীয় নারী রুপে। তবে বলিউডের কমেডি ম্যায় তেরা হিরো সিনেমায় এ অভিনেত্রী হাজির হয়েছিলেন বিকিনি পরিহিত অবস্থায়। ছবির ট্রেইলারে প্রথম গোলাপী এবং হলুদ আধুনিক এ পোশাকে ইলিনাকে দেখে মোহিত হয়েছিলেন অনেকেই।

নার্গিস ফাকরি : ইলিনা ডি’ক্রুজের মতো নার্গিস ফাকরিও হাজির হয়েছিলেন বিকিনি পড়ে। যদিও আগেই একটি ম্যাগাজিনের প্রচ্ছদের ছবির জন্য বিকিনি পড়েছিলেন এ সুন্দরী। বলিউড অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে ছুটি কাটানোর সময়ও এ অভিনেত্রীকে দেখা গেছে কালো একটি বিকিনি পরিহিত অবস্থায়। তবে ম্যায় তেরা হিরো সিনেমায় তার বেগুনি এবং হলুদ টু পিছ দুটি দর্শকদের তার শরীরের প্রতি আকর্ষিত হতে বাধ্য করেছিল।

আলিয়া ভাট : মহেশ ভাট কন্যা আলিয়া ভাট তার প্রথম সিনেমা স্টুডেন্ট অব দ্য ইয়ারেই বিকিনি পড়ে হাজির হয়েছিলেন। যা তাকে আরো আকর্ষনীয় করে তুলেছিল দর্শকদের কাছে। আলিয়া এ সিনেমায় একটি হলুদ রঙের বিকিনি পড়েছিলেন। কারণ জোহরের রোমান্টিক-কমেডি স্টুডেন্ট অব দ্য ইয়ারে আলিয়ার বিকিনি পরিহিত দৃশ্য ভক্তদের মুগ্ধও করেছিল বটে।

আনুশকা শর্মা : আনুশকা শর্মা প্রথম বিকিনি পরিহিত অবস্থায় হাজির হয়েছিলেন লেডিস ভার্সেস রিকি ভেল সিনেমায়। কালো রংয়ের বিকিনি পড়ে সুইমিং পুলের পাশে তার পোজ শিহরণ জাগিয়েছিল দর্শকদের মনে। এছাড়া বদমাস কোম্পানি সিনেমায় সমুদ্রের পাশে তার বিকিনি পরিহিত দৃশ্য ঝড় তুলেছিল সবার মনে।

দীপিকা পাড়ুকোন : এ যাবৎ বলিউডের সিনেমায় বিকিনি পরিহিত নায়িকাদের মধ্যে সবচেয়ে আকর্ষনীয় দীপিকা পাড়ুকোন। হোমি আদাজানিয়া পরিচালিত ককটেল সিনেমায় দীপিকা হাজির হয়েছিলেন লাল রঙ্গের বিকিনি পড়ে। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করার কারণে নিজের শরীরকে ভালোভাবেই নিয়ন্ত্রন করেছেন দীপিকা। তার বিকিনি পরিহিত দৃশ্য দেখে মনে হয়েছে এ পোশাকের সঠিক মূল্যায়ন করেছেন তিনি। যদিও এর আগে হাউজফুল সিনেমায় বিকিনি পড়েছিলেন দীপিকা পাড়ুকোন।

You Might Also Like