একতরফা দ্বাদশ নির্বাচন বর্জনে নতুন কর্মসূচি ঘোষণা করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম। তিনি জানান, অসহযোগ কর্মসূচির অংশ হিসেবে ২, ৩ ও ৪ জানুয়ারি লিফলেট বিতরণ করবে এলডিপি।

সোমবার এক বিবৃতির মাধ্যমে কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম এ কর্মসূচি ঘোষণা করেন।

অলি বলেন, বিএনপির সমর্থনে সারা দেশে এলডিপির নেতাকর্মীরা ৭ জানুয়ারির নির্বাচন বাতিল, তত্ত্বাবধায়ক সরকার প্রবর্তন, বিরোধী দলের নেতাকর্মীদের নামে দেওয়া মিথ্যা মামলা প্রত্যাহার, মিথ্যা সাজা বাতিল, গায়েবি মামলা বন্ধ, বিরোধী দলের নেতাকর্মীদের নির্যাতন বন্ধ ও ন্যায় বিচারের দাবিতে ২, ৩ ও ৪ জানুয়ারি লিফলেট বিতরণ করবে।

সরকারের উদ্দেশে তিনি বলেন, ৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করুন। নির্বাচন বন্ধ করে নতুনভাবে আলাপ-আলোচনার মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার দিন। সবার সঙ্গে বসুন। তত্ত্বাবধায়ক সরকার প্রবর্তন করুন এবং নতুনভাবে নির্বাচনের ব্যবস্থা করুন।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে এই মুক্তিযোদ্ধা বলেন, সমগ্র জাতির পক্ষ থেকে একজন মুক্তিযোদ্ধা হিসেবে আপনার কাছে অনুরোধ করবো, আল্লাহর ওয়াস্তে এই খেলা বন্ধ করুন। দেশকে দুর্ভিক্ষের হাত থেকে রক্ষা করুন, দেশকে গৃহযুদ্ধের হাত থেকে রক্ষা করুন, দেশকে রক্তারক্তির হাত থেকে রক্ষা করুন। আপনি নির্বাচন করলেও আপনার পক্ষে ক্ষমতায় টিকে থাকা সম্ভব হবে না। কারণ অর্থনীতি যে পর্যায়ে পৌঁছেছে, আপনি কিংবা আপনার সরকারের পক্ষে এই অর্থনীতিকে পুনরায় আগের জায়গায় ফিরিয়ে নিয়ে আসা সম্ভব হবে না। আপনার এবং আপনার দলের ওপর জনগণের কোনো আস্থা নেই।