আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত জনসংযোগে গিয়ে মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, তরুণদের জন্য এমন কিছু করবো যা মানুষ চিন্তাও করেনি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে ৫ম দিনের প্রচারণায় লোহাগড়া উপজেলার জয়পুর প্রাথমিক বিদ্যালয় স্কুল মাঠে নির্বাচনি জনসভায় তিনি এ কথা বলেন।

সাবেক এই অধিনায়ক বলেন, আপনারা আমার প্রতি বিশ্বাস রাখুন আপনাদের সন্তান আমি। তরুণ প্রজন্মের জন্য এমন কিছু করতে চাই যা এই লোহাগড়ার মানুষ চিন্তাও করেনি। গত ২০ বছরে নড়াইলে যা হয়নি আমি তাই করার চেষ্টা করেছি। আমি খুব বেশি বক্তব্য দিতে চাই না। জয়পুরের মাটি শেখ হাসিনার ঘাঁটি।

পরে দুপুর থেকে চলছে উপজেলার কোটাকোল ইউপির কোটাকোল, চরকোটাকোল, চাপুলিয়া, মঙ্গলপুর, মাইগ্রাম, বড়দিয়া বাজার ও দিঘলিয়া ইউপির ১০টি পথসভায় দেওয়া বক্তব্যে তিনি আরও বলেন আপনার মূল্যবান ভোটটি কেন্দ্রে কষ্ট করে গিয়ে দিয়ে আসবেন। আপনাদের পরিবার-পরিজন নিয়ে একটা ঘণ্টা সময় দিয়ে মূল্যবান ভোটটি দিয়ে আসবেন। আমি এটাও বিশ্বাস করি আপনার মূল্যবান ভোটটি নৌকা প্রতীকেই দিবেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান, আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতিসহ অন্যান্য নেতাকর্মীরা।