বলিউডের আলোচিত ছয় যৌন স্ক্যান্ডাল

বলিউডের গ্ল্যামার ও আলো ঝলমলে পর্দার পেছনের দৃশ্য মোটেই সামনের মতো নয়। এতে রয়েছে নানা স্ক্যান্ডাল আর অযাচিত কর্মকাণ্ডের ছড়াছড়ি। এখানে বহু স্ক্যান্ডাল যেমন ধামাচাপা পড়ে যায়, তেমন বহু স্ক্যান্ডাল প্রকাশিতও হয়। এ লেখায় থাকছে বহুল আলোচিত ছয়টি স্ক্যান্ডাল। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ইন্ডিয়া টুডে।

১. শাইনি আহুজা ধর্ষণকাণ্ড
বলিউডের এটি অন্যতম আলোচিত যৌন স্ক্যান্ডাল। সে সময় তরুণী গৃহপরিচারিকা অভিযোগ করে, উঠতি নায়ক তার স্ত্রীর অনুপস্থিতিতে তাকে নিজের বাড়িতে ধর্ষণ করেছে। প্রাথমিকভাবে সে নায়ক বিষয়টি অস্বীকার করে এবং জানায় তারা সম্মতিতেই এ কাজ করেছে। ডিএনএ টেস্টে ধর্ষণের বিষয়টি প্রমাণিত হয়।
২. শক্তি কাপুর স্টিং অপারেশন
প্রধান একটি মিডিয়া হাউস কর্তৃক এ স্টিং অপারেশন করা হয়। সে সময় কোনো উঠতি নায়িকাকে বিভিন্ন মিডিয়া হাউজ যেমন কুপ্রস্তাব দেয়, তার একটি চিত্র পাওয়া যায়। এখানে এক ভিডিওতে দেখা যায় শক্তি কাপুর বলছেন, ‘এ লাইনে আসতে চাইলে আমি যা বলছি তাই করতে হবে।’
৩. আসমিত প্যাটেল, রিয়া সেন স্ক্যান্ডাল
চলচ্চিত্র নয়, বাস্তবেই রিয়া সেন ও আসমিত স্ক্যান্ডালে জড়িয়ে পড়েছিলেন। তাদের এ বিষয়ে একটি ভিডিও ছড়িয়ে পড়ে।
৪. মাধুর ভাণ্ডারকর – প্রীতি জেইন
২০০৪ সালের জুলাইতে অভিনেত্রী প্রীতি জেইন অভিযোগ করেন মাধুর তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন। পরবর্তীতে ২০১০ সালে মাধুর খুন হন। পুলিশ তদন্ত করে জানতে পারে, এ খুনের পেছনে প্রীতির হাত রয়েছে। তিনি ৭৫ হাজার রুপি ব্যয় করে এ হত্যা করেন।
৫. আমার সিং – বিপাশা বসু অডিও
অভিনেত্রী বিপাশা বসু ও রাজনীতিবিদ আমার সিংয়ের অডিও স্ক্যান্ডালের অডিও ছড়িয়ে পড়ে। আর এতে বহু মানুষই আঘাত পান।
৬. আমান ভার্মা
২০০৫ সালের মার্চে স্টিং অপারেশনের মাধ্যমে আমান ভার্মাকে ধরা হয়। এতে নবাগতদের নানাভাবে হেনস্থা কিংবা তাদের থেকে সুবিধা নেওয়ার বিষয়টি উঠে আসে।

You Might Also Like