সপ্তাহের সেরা গোলের পুরস্কার পাচ্ছেন রোনালদো

উয়েফা চ্যাম্পিয়নস লিগে লিভাপুলের বিপক্ষে অসাধারণ একটি গোল করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার সেই গোলটি এবার উয়েফা চ্যাম্পিয়নস লিগের সপ্তাহের সেরা গোলের পুরস্কার পেতে যাচ্ছে।

চ্যাম্পিয়নস লিগের ‘বি’ গ্রুপের তৃতীয় ম্যাচে ২২ অক্টোবর লিভারপুলের মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ। ম্যাচের শুরু থেকেই লিভারপুলের বিপক্ষে গোল করতে মরিয়া হয়ে ওঠেন রোনালদো। একের পর এক দারুণ আক্রমণ শানাতে থাকেন। কিন্তু গোলের দেখা পাচ্ছিলেন না।

ম্যাচের ২৩ মিনিটে বল নিয়ে লিভারপুলের ডি বক্সের মধ্যে ঢুকতে চেষ্টা করেন পর্তুগিজ তারকা। কিন্তু তার সামনে ৬ জন লিভারপুলের খেলোয়াড় থাকায় সরাসরি প্রবেশ করেননি। প্রথমে তিনি বলটি বেনজেমাকে পাস দেন। এরপর একটু সামনে আগান। বেনজেমা আবার রোনালদোকে পাস দেয়। বাঁধা প্রাপ্ত হয়ে রোনালদো দ্রুত বলটি পাস দেন হামেস রদ্রিগেজের কাছে। দিয়েই বিদ্যুৎ গতিতে ডি বক্সের মধ্যে ঢুকে পড়েন। রদ্রিগেজ কালক্ষেপণ না করে উঁচু করে বলটি রোনালদোকে দেন। আর রোনালদোও গোলরক্ষকের মাথার উপর দিয়ে বলটি জোরালো শটে জালে জড়ান। দুজন খেলোয়াড় অবশ্য চেষ্টা করেছিল রোনালদোকে রুখতে। কিন্তু তাতে কাজ হয়নি।

অসাধারণ এই গোলটি চ্যাম্পিয়নস লিগের সপ্তাহের সেরা গোলের পুরস্কার পওয়ারই যোগ্য।

রোনালদো ইতিমধ্যে চ্যাম্পিয়নস লিগে ৭০ গোল করেছেন। আর ১টি গোল করতে পারলেই তিনি চ্যাম্পিয়নস লিগের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা রাউল গঞ্জালেসকে ছুঁয়ে ফেলবেন। দুটি গোল করতে পারলে হয়ে যাবেন চ্যাম্পিয়নস লিগের ইতিহাসের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা।

You Might Also Like