টাঙ্গাইলে গৃহবধূ খুন

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের বাইমহাটি টিএনটি রোডের একটি ফ্ল্যাট বাসায় গভীর রাতে ঢুকে রুবি আক্তার (৩০) নামের এক গৃহবধূ খুন করেছে দুর্বৃত্তরা ।

তার স্বামীর নাম বাবুল আহমেদ। তাদের বাড়ি একই উপজেলার ভাদগ্রাম বলে জানা গেছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে এই খুনের ঘটনা ঘটেছে।

গৃহবধূর কন্যা মনি আক্তার (২২) জানান, গত জুন মাসে তারা জাহান মঞ্জিলের মালিক মো. হযরত আলীর এই ফ্ল্যাট বাসা ভাড়া নেন। মঙ্গলবার রাতে তার মা রুবি আক্তার রাতের খাবার খেয়ে পাশের কক্ষে ঘুমাতে যায়।

গৃহবধূর পরিবারের ধারণা, গভীর রাতে বাসার গেইটের তালা ভেঙে দুর্বৃত্তরা বাসায় ঢুকে ওই কক্ষে তার মাকে নির্মমভাবে হত্যা করেছে।

গৃহবধূর কন্যা মনি আক্তার আরো জানান, হত্যার পর দুর্বৃত্তরা ওই কক্ষে আবার তালা লাগিয়ে পালিয়ে যায়। সকালে কক্ষের তালা ভেঙে ভেতরে ঢুকে মায়ের মৃত দেহ দেখতে পাই।

কী কারণে তাকে হত্যা করা হয়েছে এ বিষয়টি পরিষ্কার নয়। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। তবে পুলিশ বলেছে, তাকে গলাটিপে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ডিউটি অফিসার প্রতিমা সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উৎঘাটনের জন্য চেষ্টা চলছে। এ ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। থানায় মামলা হয়েছে।

You Might Also Like