বৃদ্ধাকে হত্যা করে ২ লাখ টাকা লুট

রাজধানীর মিরপুরে হোসনে আরা (৬৫) নামে এক বৃদ্ধাকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করে ২ লাখ টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ খবর পেয়ে হাত-পা বাঁধা ও গলায় কাপড় পেঁচানো অবস্থায় বৃদ্ধার লাশ উদ্ধার করে।

মিরপুর ২ নম্বর সেকশনের এ ব্লকের ৩ নম্বর রোডের ৩ নম্বর বাড়ির ৭ম তলার বাসা থেকে সোমবার রাত ১২টায় বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। সন্ধ্যা থেকে রাত ১০টার মধ্যে এ ঘটনা ঘটে বলে পুলিশের ধারণা।

বৃদ্ধার গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায়। তিনি তিন ছেলে নিয়ে মিরপুরের ওই বাসায় থাকতেন। ঘটনার সময় তার তিন ছেলেই বাইরে ছিলেন।
মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইমানুর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিন ছেলে দেলোয়ার হোসেন, পান্না ও মো. লিটনকে নিয়ে ওই বাসায় থাকতেন নিহত বৃদ্ধা। ঘটনার সময় ছেলেরা কেউ বাসায় ছিলেন না। তিনজনই মিরপুর ২ নম্বরে তাদের ওয়ার্কসপের দোকান ছিলেন।

পুলিশ আরো জানায়, রাত ১১টার দিকে বড় ছেলে দেলোয়ার হোসেন বাসায় এসে দেখেন- বাইরে থেকে দরজা বন্ধ। দরজা খুলে দেখেন- তার মা গলায় ওড়না দিয়ে পেঁচানো এবং দুইপা কাপড় দিয়ে বাঁধা অবস্থায় পড়ে আছেন। তাদের ঘরে ২ লাখ টাকা ছিল, সেগুলো নেই।

পুলিশের ধারণা, দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করে ২ লাখ টাকা নিয়ে গেছে।

You Might Also Like