মিডিয়া ছাড়ার ঘোষণা বিন্দুর!

লাক্স-চ্যানেল আই সুপারস্টার আফসান আরা বিন্দু শোবিজে আর কোনো ধরনের কাজে অংশ নেবেন না বলে জানিয়েছেন। এই সিদ্ধান্তের কোনো নড়চড় হবে না বলেও নিশ্চয়তা দেন তিনি। ২০০৬ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার প্রথম রানার আপ ছিলেন আফসান আরা বিন্দু। এরপর থেকে অভিনয় ও মডেলিংয়ে নিয়মিত হন। এবং দারুণ দর্শক প্রিয় হয়ে উঠেন তিনি।

গত ২৪ অক্টোবর শুক্রবার রাত ১০টায় বিন্দুর আকদ অনুষ্ঠিত হয়। এর পরেই বিন্দু দেশের একটি প্রভাবশালী দৈনিকের কাছে বিয়ে নিয়ে প্রতিক্রিয়া জানানোর সময় অভিনয় থেকে সরে দাড়ানোর কথা বলেন।

তিনি মনে করেন, একসঙ্গে দুটি বিষয় চালিয়ে যাওয়া সম্ভব নয়। এখন থেকে নিজেকে পুরোপুরিভাবে পরিবারের কাজে নিয়োজিত করতে চান তিনি। এ বিষয়ে বক্তব্য জানার জন্য একাধিক বার তার মোবাইল ফোনে চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিন্দুর বিয়ের আকদ অনুষ্ঠিত হয়েছে। ঘরোয়া অনুষ্ঠানটিতে বিন্দুর পরিবারের ঘনিষ্ঠ লোকজন উপস্থিত ছিলেন। বিন্দুর বরের নাম আসিফ সালাহউদ্দিন মালিক। তিনি আসিফ অ্যাপারেলস লিমিডেটের কর্ণধার। খুব শিগগির-ই সুবিধাজনক সময়ে বিন্দুর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বিয়ের আগে দীর্ঘ নয় মাস ধরে যেকোনো ধরনের শুটিংয়ে অংশ নেওয়া থেকে বিরত ছিলেন বিন্দু।

You Might Also Like