বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার একটি বাড়ি থেকে ডেকে নিয়ে লিটন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত লিটন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে তার বড় বোন দাবি করেছেন।

রোববার বেলা ২ টার দিকে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধাওয়া করে পিটিয়ে গুরুতর আহত কর‍া হয়। তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে বিকেল ৪ টা ২০ মিনিটে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় বোন রাশেদা শীর্ষ নিউজকে জানান, বেলা ২ টার দিকে এলাকার কয়েকজন সন্ত্রাসী তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। কিছু দূর যাওয়ার পর তারা তাকে মারতে শুরু করে। এসময় লিটন দৌঁড় দিলে তাকে সন্ত্রাসীরাও ধাওয়া করে। সে দৌঁড়ে এলাকার আজগরের বাড়িতে আশ্রয় নেয়। সেখানে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে মুমূর্ষু অবস্থায় রেখে চলে যায়। এরপর লিটনের স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে নিয়ে আসার পর বিকেল ৪টা ২০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসী ডালিম, বজলু, রাসেল এবং কামাল তাকে পিটিয়ে হত্যা করেছে। নিহত লিটন স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলেও তিনি জানান।

You Might Also Like