‘কি আর বলব ভাই, খালেদার লজ্জা নাই’

কথা কি বলব ভাই, খালেদা জিয়ার লজ্জা নাই, তার দুই কানই কাটা, বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আজ রবিবার সকালে গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সম্মিলিত ইসলামি দলসমূহের ডাকা হরতালের প্রতিবাদে আয়োজিত এক অবস্থান কর্মসূচিতে মায়া একথা বলেন। সম্মিলিত আওয়ামী সমর্থক জোট এ কর্মসূচির আয়োজন করে।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মায়া বলেন, কোরান শরীফ পোড়াবেন আর মানুষ মারবেন এটা কোনো মোসলমানের কাজ হতে পারে না। যতই পালিয়ে বেড়ান আর ষড়যন্ত্র করেন কোনো লাভ হবে না। আলাল-দুলাল দিয়ে রাজধানীতে বোমাবাজি করিয়েও কোনো লাভ নেই। দেশের মানুষ এখন সজাগ।

এই হরতাল জনগণ চায় না উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ শান্তি চাই। কিন্তু হরতালের নামে কেউ বোমাবাজি করলে সেই হাত গুড়িয়ে দেয়া হবে। আমি মুক্তিযুদ্ধ করেছি, আমি জানি কাকে কখন কিভাবে মোকাবেলা করতে হয়। মায়া বলেন, বঙ্গবন্ধুর খুনীদের বিচার হয়েছে, জাতীয় ৪ নেতা হত্যার বিচার হয়েছে। যুদ্ধাপরাধীদের বিচার চলছে। যারা তাদের মদদ দিয়েছেন তাদের ও বিচার হবে কোনো রক্ষা হবে না।

খালেদা জিয়া দুই পুত্র জিয়া হত্যার বিচার চায় না উল্লেখ মন্ত্রী আরো বলেন, সন্তান হয়ে পিতার হত্যার ঘটনায় বিচার দাবি না করা রহস্যজনক। কিন্তু আমি জিয়া হত্যার বিচার চাই। ২০১৯ সালের একমিনিট আগেও নির্বাচন হবে না জানিয়ে মায়া বলেন, খুনীদের সঙ্গে কোনো আলাপ, আলোচনা বা সংলাপ হবে না। যত যাই হোক যারা জামাত শিবিরের সঙ্গে আপোষ করেন তাদের সঙ্গে আপোষ নেই।

আওয়ামী সমর্থক জোটের আহ্বায়ক আবদুল হক সবুজের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সহ-সভাপতি মুকুল চৌধুরী, ফয়েজ উদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আ্যডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

You Might Also Like