শেখ হাসিনার কথা উগ্র ও অশালীন : গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, গতকাল সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বক্তব্য দিয়েছেন তা উগ্র ও অশালীন। যদি জনগণের ভোটে নির্বাচিত হতেন তাহলে প্রধানমন্ত্রী এ ধরনের কথা বলতেন না।

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এক স্মরণসভায় তিনি এ কথা বলেন। সাংবাদিক গিয়াস কামাল চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে স্বাধীনতা ফোরাম।

গয়েশ্বর বলেন- বিএনপিকে দরকার হবে না, জনগণই সরকারের পতন ঘটাবে।

তিনি আরো বলেন, ২৬ অক্টোবরের হরতাল ধর্মপ্রাণ মানুষের। বিএনপি দলীয়ভাবে এতে সমর্থন দেবে কি-না জানি না। তবে ধর্মের প্রতি আমার আনুগত্য আছে। সেজন্য ব্যক্তিগতভাবে আমি এ হরতাল সমর্থন করি।

তিনি বলেন, এদেশের রাষ্ট্রধর্ম ইসলাম। তাই রাষ্ট্রেরই দায়িত্ব ইসলামের বিরুদ্ধে কটূক্তিকারী আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করে শাস্তি দেয়া।

অধ্যাপক গোলাম আযম সম্পর্কে তিনি বলেন, একাত্তরে তার ভূমিকা নিয় ভিন্নমত থাকতে পারে। কিন্তু তিনি একজন ভাষা সৈনিক। এজন্য তিনি সম্মান পাওয়ার যোগ্য। গোলাম আযমের আত্মার শান্তি কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জানান গয়েশ্বর।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো: রহমাতুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন বিরোধী দলীয় সাবেক চীফ হুইপ জয়নাল আবেদিন ফারুক।

You Might Also Like