জিম্বাবুয়ে সিরিজের টিকিট বিক্রি শুরু

বৃহস্পতিবার বিকাল থেকে জিম্বাবুয়ে সিরিজের টিকিট বিক্রি শুরু হচ্ছে। এই ক্রিকেট সিরিজের টিকিট পাওয়া যাবে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের (ইউসিবি) কাউন্টারে। টিকিটের মূল্যের সাথে ১৫ শতাংশ ভ্যাট দিয়ে টিকিট কিনতে হবে। বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার বিকেল থেকেই ইউক্যাশে টিকেট বিক্রি শুরু হবে। তবে ব্যাংকের শাখাগুলো থেকে টিকিট পাওয়া যাবে খেলার আগের দিন থেকে। শনিবার থেকে ঢাকায় শুরু হতে যাওয়া তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টের টিকিট সকাল থেকে স্টেডিয়ামের বুথ থেকে সংগ্রহ করা যাবে। ঢাকা, খুলনা ও চট্টগ্রামের টেস্টের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে সর্বনিন্ম ২০ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার টাকা। এছাড়া পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য চট্টগ্রাম ও মিরপুরের টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে সর্বনিন্ম ১০০ টাকা থেকে সর্বোচ্চ ৩ হাজার টাকা।

ঢাকার ম্যাচগুলোর টিকিট বিক্রি হবে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের (ইউসিবি)পাঁচটি শাখায়। শাখাগুলো হলো- ধানমন্ডি, মিরপুর, বিজয় নগর, বসুন্ধরা ও উত্তরা শাখায়। চট্টগ্রামের ম্যাচগুলোর টিকেট বিক্রি হবে দামপাড়া, হালিশহর, মুরাদপুর ও আন্দরকেল্লা শাখায়। খুলনায় অনুষ্ঠিত এক মাত্র টেস্টের টিকিট বিক্রি হবে খুলনা প্রধান শাখা ও খানজাহান শাখায়। ঢাকায় প্রথম টেস্টের টিকিট মূল্য: পূর্ব গ্যালারি ২০, উত্তর ও দক্ষিণ গ্যালারি ৫০ টাকা, শহীদ মুস্তাক স্টান্ড ৭৫ টাকা, ভিআইপি ১০০ টাকা, গ্রান্ড স্টান্ড উত্তর ও দক্ষিণ ৩শত টাকা। বেক্সিমকো হসপিটালি বক্স উত্তর ও বিসিবি প্রেসিডেন্ট বক্স দক্ষিণ ১ হাজার টাকা। একই গ্যালারিতে ওয়ানডে ম্যাচের জন্য টিকিটের দাম ১০০, ১৫০, ৩০০, ৫০০, ১ হাজার, ২ হাজার ও ৩ হাজার টাকা।

চট্টগ্রাম টেস্ট পূর্ব গ্যালারি ২০, পশ্চিম গ্যালারি ৫০. ক্লাব হাউজ পূর্ব, পশ্চিম ও ইন্টারন্যাশনাল গ্যালারি ৭৫ টাকা। গ্রান্ড স্টান্ড ও হসপিটালিটি ৩শত টাকা। হসপিটালিটি বক্স গ্রাউন্ড, বিসিবি কর্পোরেট ১ হাজার টাকা। একই গ্যালারিতে দুটি ওয়ানডে ম্যাচের টিকেটের দাম ১০০, ১৫০, ৩০০,১ হাজার ও ৩ হাজার টাকা। খুলনা টেস্টের টিকিটের দাম ইস্টার্ন স্টান্ড ২০, ওয়েস্টার্ন গ্যালারি ৫০, ক্লাব হাউজ পূর্ব ও পশ্চিম ৭৫ টাকা। ইন্টারন্যাশনাল পূর্ব ও পশ্চিম ১০০ টাকা ও বিসিবি করর্পোরেট ১ হাজার টাকা।

You Might Also Like