সব সময়ই ‘উদ্ভট পোশাক’ পরে আলোচনায় থাকতে ভালোবাসেন ভারতের ব্যতিক্রমী মডেল উরফি জাভেদ। সমালোচনা কিংবা নিন্দা—কোনো কিছুই যেন আটকাতে পারে না তাকে। নিজে যা চান, তা করতেই ভালোবাসেন।

কখনো দড়ি, কখনো লতাপাতা আবার কখনো নামমাত্র কাপড় দিয়ে নিজের লজ্জা নিবারণ করে প্রকাশ্যে আসেন উরফি। নিত্য নতুন স্টাইলে খোলামেলা এসব পোশাকের কারণে নিয়মিত আলোচনায় থাকেন এ তারকা।

মুসলিম হয়েও ইসলামে বিশ্বাসী নন, নিজেই জানিয়েছিলেন উরফি। তবে এবার চেনা ছন্দের বাইরে দেখা গেল উরফিকে। পা থেকে মাথা পর্যন্ত ঢেকে রাস্তায় বের হলেন তিনি।

সম্প্রতি গোলাপী রংয়ের ফুল হাতা পোশাকে দেখা গেল তাকে। ওড়না দিয়ে ঢাকা মাথা, আর খালি পায়ে গেলেন মুম্বাইয়ের বিখ্যাত লালাবাগের গণপতি দর্শনে। বাণিজ্যনগরীর সব থেকে বড় উৎসব বলে কথা। ছোট বড় তারকা থেকে অম্বানীরাও যান লালবাগের রাজার দর্শনে।

কয়েকদিন আগেই বন্ধু ও ‘বিগ বস্’-এর ঘরের প্রাক্তনী প্রতীক সহেজপালের সঙ্গে সিদ্ধিবিনায়ক দর্শনে যান উরফি। এবার খালি পায়ে গেলেন লালবাগের রাজার দর্শনে।

উরফি যে গণেশ ভক্ত, তার প্রমাণ আগেও তিনি দিয়েছেন। পূর্বে এক সাক্ষাৎকারে উরফি জানান, মুসলিম হয়েও তিনি ইসলামে বিশ্বাসী নন। সব ধর্ম থেকে ভালো দিকটাই গ্রহণ করেন তিনি।