ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। তাকে নিয়ে নির্মাতা বুচি বাবু সানা একটি সিনেমা নির্মাণ করছেন। ৩০০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন রাম চরণ। স্পোর্টস-ড্রামা ঘরানার সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে।

ওটিটি প্লে এক প্রতিবেদনে জানিয়েছে, বুচি বাবু এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের কন্যা রাশাকে নেওয়ার জন্য কথা চালাচালি করছেন। পরিচালক বিশ্বাস করেন, তার প্রস্তাবে ‘হ্যাঁ’ বলবেন ১৭ বছর বয়সী রাশা।

আরেকটি সংবাদমাধ্যম দাবি করেছেন, আপাতত এ সিনেমার নাম রাখা হয়েছে ‘আরসি১৬’। এ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটবে রাশার। এরই মধ্যে ফটোশুটে অংশ নিয়েছেন রাশা। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন বিজয় সেতুপাতি। খুব শিগগির এ বিষয়ে ঘোষণা আসবে।

মিথরি মুভি মেকার্স প্রযোজিত এ সিনেমার শুটিং আগামী বছরের জানুয়ারিতে শুরুর পরিকল্পনা করেছেন নির্মাতারা। একই বছরের শেষের দিকে সিনেমাটি মুক্তি পাবে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে বলিউডে অভিষেক হতে যাচ্ছে রাশার। অভিষেক কাপুর তার আপকামিং সিনেমার জন্য রাশাকে সাইন করিয়েছেন। অজয় দেবগনের ভাইয়ের ছেলে আমান দেবগনকে এই সিনেমায় রাশার বিপরীতে দেখা যাবে।