আগে দল সামলান, পরে আন্দোলন: নাসিম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগে নিজ দলের সেনার ছেলেদের সামাল দিন, তারপর সরকার বিরোধী আন্দোলনের কথা ভাবুন।

আজ রোববার বিকেলে সিরাজগঞ্জের চৌহালী ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে টাঙ্গাইলের সাংসদ সানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, টাঙ্গাইল পৌরসভার মেয়র শহিদুর রহমান খান মুক্তি প্রমুখ বক্তব্য দেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি চেয়ারপারসনের অসীম ক্ষমতাবলে বেগম খালেদা জিয়া জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি ঘোষণার পর থেকেই তার একান্ত অনুগত বলে পরিচিত সোনার ছেলেরা নিজেদের মধ্যে হানাহানি ও সংঘাতের যে রেকর্ড স্থাপন করেছে, তা এক কথায় অভুতপূর্ব। এ আচরণ থেকেই এদের গণতান্ত্রিক মূল্যবোধ সম্পর্কে ধারণা পাওয়া যাচ্ছে।

তিনি বলেন, বিএনপি ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে, তার খেসারত বেগম খালেদা জিয়া ও তার দলকেই দিতে হবে। তাদের রাজনৈতিক ভুলের দায় জনগণ বহন করবে না। সারা দেশে এখন সুষম উন্নয়নের জোয়ার বইছে। অনেক আশার পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, এ প্রকল্পটি বাস্তবায়িত হওয়া এখন সময়ের ব্যাপার।

You Might Also Like