আবেদনময়ী রূপে জ্যাকলিন

‘কিক’ ছবিতে সফলতার পর থেকে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আত্মবিশ্বাস অনেকটি বেড়ে গেছে। বেশ ফুরফুরে মেজাজে কাজ করছেন তিনি। তার কেরিয়ারের সব থেকে সফলতম ছবি এটি।

এদিকে বর্তমানে তিন তিনটে ছবির কাজ নিয়ে সময় পার করছেন জ্যাকলিন। ছবিগুলো হল ‘বয়’, ‘ইয়াঙ্গিস্তান’ ও ‘অ্যাকোর্ডিঙ টু মাউথ’। এর মধ্যে বয় ছবিতে রণবীর কাপুর ও অর্জুন রামপালের বিপরীতে অভিনয় করছেন তিনি।

রোমান্টিক অ্যাকশন থ্রিলার ধর্মী এই ছবির পরিচালনা করেছেন বিক্রম সিং। সম্প্রতি এই ছবির একটি দৃশ্যে অভিনয় করে আরও ব্যাপক আলোনায় এলেন জ্যাকলিন। ছবিটিতে একটি পুল সংয়ে পারর্ফম করছেন তিনি। পুরো গান জুড়ে কেবল টাওয়াল পরে নাচতে দেখা যাবে তাকে। গানটি শ্যুটিং করতে গিয়ে অনেকটাই নগ্ন হয়েছেন তিনি। এই গানটি গেয়েছেন সুনিধি চৌহান। এই গানটিতে প্রথমবারের জন্য এমনরূপে ক্যামেরা বন্দি হলেন জ্যাকলিন।

ছবিতে নিজের পুল সংটি সম্পর্কে জ্যাকলিন মিডিয়াকে জানিয়েছেন, জীবনে প্রথমবার এই রকম গানে পারর্ফম করলাম। অন্যরকম অভিজ্ঞতা। তিনি আরও জানান, যেহেতু এটি সুইমিংপুলের গান, তাই এখানে আবেদনময়ীরূপে উপস্থাপনা করা হয়েছে আমাকে। বিষটি নিয়ে আমি এক্সাইটেড। তবে সব কিছু সহজ হয়ে গেছে কোরিওগ্রাফার গণেশ জির কারণে। তিনি অনেক সহজে আমাকে নাচের স্টেপ গুলি বুঝিয়ে দিয়েছেন। আশা রাখছি দর্শক উপভোগ করবে গানটি। সূত্র: ওয়েবসাইট

You Might Also Like