শাহরুখ খান কিনলেন বোমারোধক গাড়ি

বলিউড বাদশাহ শাহরুখ খান বোমাপ্রুফ গাড়ি কিনলেন। অন্য কিছু নয়, শুধু নিজের নিরাপত্তার কথা ভেবেই এ কাজ করেছেন কিং খান। মনে কিছু ভয় হয়তো ছিলই! মাত্র দুই মাস আগে বন্ধু কাম প্রযোজক আলী মোরানির জুহুর বাসা লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছোড়ে।

হয়তো সে কথা মাথায় রেখেই বোমাপ্রুফ গাড়ি কিনলেন শাহরুখ খান। অত্যাধুনিক মার্সিডিস বেঞ্জ গাড়িটিতে রয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। খবর মিড-ডে ডটকমের।

জানা যায়, বর্তমানে অনেকেরই বুলেটপ্রুফ গাড়ি রয়েছে। কিন্তু বিশেষ এই মার্সিডিজ বেঞ্জ গাড়িটি ক্রেতার চাহিদা অনুযায়ী বানানো হয়। সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং, শিল্পপতি মুকেশ আম্বানির পর ভারতের তৃতীয় ব্যক্তি হিসেবে মার্সিডিজ বেঞ্জ-এস৬০০ মডেলের গাড়ি কেনেন আমির খান। কিছুদিন আগে নিরাপত্তা ঝুঁকিতে ছিলেন আমির।

যার সূত্রপাত হয়েছিল তার সঞ্চালনায় ‘সত্যমেভ জয়তে’ অনুষ্ঠানের মধ্য দিয়ে। ওই অনুষ্ঠানে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরা হয়। এতে অনেকেরই চক্ষুশূলে পরিণত হন আমির।

এ কারণে আমির তার গাড়িটি এমনভাবে তৈরি করান যে তাতে বোমার আক্রমণ হলেও ভেতরে সুরক্ষিত থাকবেন তিনি। এখন থেকে দুর্ভেদ্য এমন নিরাপত্তাবলয়ের মধ্যে থাকবেন শাহরুখ খানও।

You Might Also Like