ছোটপর্দার জনপ্রিয় জুটি মাহফুজ আহমেদ ও অপি করিম। অসংখ্য নাটকে তাদের একসঙ্গে দেখা গিয়েছে। দীর্ঘ বিরতীর পর এবার প্রথমবারের মতো ওটিটি প্ল্যাটফর্মে জুটি বাঁধছেন দুজন। হইচইয়ে ‘অদৃশ্য’ শিরোনামের ওয়েব সিরিজে দেখা যাবে তাদের।

নির্মাতা শাফায়েত মনসুর রানার পরিচালনায় এ সিরিজের গল্প এগিয়ে যাবে আনিস আহমেদ নামে একজন স্বনামধন্য ব্যবসায়ী ও বিশিষ্ট রাজনীতিবিদকে নিয়ে। যার জীবন হুট করে পাল্টে যায় যখন সে নিজেকে বন্দি অবস্থায় আবিষ্কার করে একটি পরিত্যক্ত ঘরে। কিন্তু কে, কেন বা কী কারণে তাকে বন্দি করা হয়েছে তার কোনো হদিস পায় না আনিস আহমেদ। এদিকে আনিস আহমেদকে খুঁজে না পাওয়ায় শহরজুড়ে চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়।

মাহফুজ আহমেদ অভিনয় করেছেন আনিস আহমেদের চরিত্রে। মাহফুজ বলেন, স্ক্রিপ্ট পড়েই আমি রাজি হয়ে গিয়েছিলাম। ওটিটিতে এটি আমার প্রথম কাজ, তাই দর্শকের কেমন লাগল জানার অপেক্ষায় আছি।

অভিনেত্রী অপি করিম অভিনয় করছেন মাহফুজ আহমেদের স্ত্রী রিজওয়ানা আহমেদের চরিত্রে। অপি করিম বলেন, ঢাকা মেট্রো ওয়েব সিরিজের পর আবারও ওটিটিতে আমি কাজ করলাম আর মাহফুজ আহমেদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা সব সময়ই আনন্দের।

প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই সিরিজটি প্রযোজনা করেছে। ৫ অক্টোবর ‘অদৃশ্য’ মুক্তি দেবে হইচই।