মানুষের মাঝে প্যান্টহীন রণবীর

আমরা প্রায়ই বলিউডের মাসল ম্যানদের গায়ের জামা খুলে ফেলতে দেখি। তাদের পেশিবহুল দেহটি দেখাতে এ কাজটি প্রায়ই করেন তারা। কিন্তু রণবীর সিং যা করেছেন তা বোধহয় আর কেউ করেনি। তিনি জনসম্মুখে তার প্যান্টটিই খুলে ফেলেছেন। তাও আবার সেখানে দুই শো নারী ড্যান্সার ছিলেন।

বিস্মিত হওয়ার কিছু নেই, সিনেমার শুটিংয়ে এসব হতেই পারে। আসছে ‘কিল দিল’ ছবির একটি গান ‘হ্যাপি বাডি’। এ গানের শুটিং চলছে লাভাসাতে। রাতের পরিবেশে সেখানে দারুণ গরম, রীতিমতো ৪০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা। শুটিংয়ে এই গরমের মধ্যে রণবীরকে পরতে হয়েছে লেদারের প্যান্ট।

এই অবস্থা আর সইতে পারলেন না বলিউড তারকা। শুটিং দেখতে উপস্থিত আশপাশের বহু নারী-পুরুষ, শিশুসহ ২০০ জন ড্যান্সার নারীর সামনে একটানে খুলে ফেললেন তার লেদারের প্যান্ট। ব্যাপক হই-হুল্লোড় আর শিশ বাজাতে শোনা গেলো সবাইকে। এই শোরগোলে আশপাশের বাড়ির লোকজন পর্যন্ত জানলায় এলেন ঘটনা দেখতে।

মানুষজনের মোবাইল আর ক্যামেরার ফ্ল্যাশ একের পর এক ঝলকে উঠল। তারা সবাই প্যান্টহীন রণবীরের ছবিটি রেখে দিতে চান। শুটিং ইউনিটের লোকজন চারদিকে ছুটলেন পাবলিকের ক্যামেরা আর মোবাইল থেকে ছবিটি মুছে ফেলতে।তবে ছবির নায়িকা পরিণীতাও নাকি একটি ছবি তুলে রেখেছেন এবং তা তিনি মুছে ফেলেননি। ভবিষ্যতে নাকি এই ছবিটি দিয়ে তিনি রণবীরকে ব্ল্যাকমেইল করবেন।

গুলজারের লেখা ‘হ্যাপি বাডি’ গানটি কম্পোজ করেছেন শঙ্কর-এহসান-লয়। ‘কিল দিল’ পরিচালনা করছেন শাদ আলী এবং প্রযোজনায় আছেন আদিত্য চোপড়া। সূত্র : ইন্ডিয়া টুডে

You Might Also Like