দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুরে বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল ও ট্রাক থেকে পড়ে শিক্ষিকাসহ দুইজন নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজশিক্ষিকা নাজমীন আকতার নূপুর (৩৫) বাবার মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে রাস্তায় পড়ে নিহত হন। তিনি ঝাড়বাড়ী কলেজের কৃষিবিজ্ঞান বিভাগের প্রভাষক।

নূপুর বীরগঞ্জ উপজেলা সহকারী স্বাস্থ্য অফিসার মো. নূরুল ইসলামের মেয়ে। তিনি উপজেলার মোহনপুর ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের বাসিন্দা।

এ ছাড়া মালবোঝাই ট্রাক থেকে পড়ে ঘটনাস্থলেই খলিল উদ্দিন (৫০) নামে এক হেলপার নিহত হন। তিনি বগুড়া ধর্মপুর গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে।

এ বিষয়ে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম শওকত হোসেন জানান, সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ি থেকে বাবার সঙ্গে মোটরসাইকেলে করে কলেজে যাচ্ছিলেন নূপুর। উপজেলার শতগ্রাম ইউনিয়নের জামতলীতে গেলে হঠাৎ মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়েন তিনি। মাথা ফেটে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই নিহত হন নূপুর। পরিবারের লোকজন এসে লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে বলেও জানান তিনি।

এদিকে দিনাজপুর সদর থানার ওসি মো. আলতাফ হোসেন জানান, সকাল ৮টার দিকে দিনাজপুর শহরের লিলি সিনেমা হল মোড়ে মালবোঝাই ট্রাক থেকে পড়ে ঘটনাস্থলেই খলিল উদ্দিন নামে এক হেলপার নিহত হয়েছেন। তিনি বগুড়া ধর্মপুর গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে। ডিশ লাইনের তারে জড়িয়ে খলিল ট্রাক থেকে পড়ে যান বলেও জানান ওসি আলতাফ হোসেন।

You Might Also Like