আজ থেকে টাইগারদের প্রস্তুতি ম্যাচ

আসন্ন জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে ইতোমধ্যে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল। এরই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার থেকে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশের ক্রিকেট দলের টাইগাররা।

জিম্বাবুয়ে সিরিজের জন্য প্রাথমিক দলে ডাক পাওয়া মোট ৩২ জন খেলোয়াড় দুই দলে ভাগ হয়ে এই প্রস্তুতি ম্যাচটি খেলবেন। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার সকালে ম্যাচটি শুরু হওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য-চলতি মাসের শেষের দিক থেকে জিম্বাবুয়ে ক্রিকেট দলের বিপক্ষে ঘরের মাঠে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে সিরিজ। সফরের প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ২৫ অক্টোবর থেকে।

জিম্বাবুয়ে সিরিজের জন্য প্রাথমিক দলে ডাক পাওয়া ৩২ ক্রিকেটার হলেন: তামিম ইকবাল, শামসুর রহমান শুভ, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মুমিনুল হক, সাকিব আল-হাসান, শুভাগত হোম চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, নাঈম ইসলাম, তাইজুল ইসলাম, যুবায়ের হোসেন, সাকলাইন সজিব, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, এনামুল হক বিজয়, শফিউল ইসলাম, রবিউল ইসলাম, মো. মিঠুন, লিটন কুমার দাস, ছাব্বির রহমান, নাসির হোসেন, আরাফাত সানি, তাসকিন আহমেদ, মাশরাফি বিন মর্তুজা, আবুল হাসান রাজু, মুক্তার আলী, মো. শহিদ, মোহাম্মদ ইলিয়াস, আব্দুর রাজ্জাক, মার্শাল আইয়্যুব, সৌম্য সরকার ও শাহাদাত হোসেন রাজীব।

You Might Also Like