লিটল মাস্টার শচিন এখন ঢাকায়

ঢাকায় এসেছেন ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি শচিন টেন্ডুলকার। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে গৌহাটি থেকে প্রাইভেট প্লেনে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান শচীন।

বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগের দল গাজী ট্যাঙ্কের নতুন নাম ‘লিজেন্ডস অব রূপগঞ্জ’-এর লোগো উন্মোচন করতেই তার ঢাকায় আগমন। দলটির মালিক লুৎফর রহমান বাদলের ব্যক্তিগত আমন্ত্রণেই ঢাকায় এসেছেন টেন্ডুলকার।

আজ দুপুর ৩টায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হবে লিজেন্ডস অব রূপগঞ্জের লোগো উন্মোচন অনুষ্ঠান। তার সঙ্গে থাকবেন আইসিসির প্রেসিডেন্ট এবং পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। অনুষ্ঠানে শিল্পী শুভ্রদেব গাইবেন ক্লাবের ‘থিম সং’।

ঢাকায় নেমেই তার চলে যাওয়ার কথা রয়েছে নারায়ণগঞ্জের রূপগঞ্জে। সেখানে গিয়ে ইউনিসেফের প্রতিনিধি হিসেবে একটি স্কুলে সামাজিক কার্যক্রমেও অংশ নেবেন তিনি। এরপর রাতেই মুম্বাই ফিরে যাবেন ভারতের এই লিজেন্ড ক্রিকেটার।

সম্প্রতি আইএসএল নিয়ে ভীষণ ব্যস্ত সময় কাটাচ্ছেন শচীন টেন্ডুলকার। কেরালা ব্লাস্টার্সের অন্যতম মালিক তিনি। শুধু ক্লাব কিনেই বসে থাকেননি তিনি, ফুটবলার কেনা থেকে শুরু করে স্পন্সরশিপ, অনুশীলনসহ যাবতীয় কিছু দেখাশোনা করছেন শচীন। গত পরশু কলকাতা যুবভারতীতে আইএসএলের উদ্বোধনী অনুষ্ঠানেও ছিলেন তিনি। সেখানে থেকে উড়ে গেছেন গৌহাটিতে। সেখানে সোমবার সন্ধ্যায় তার দল কেরালা ব্লাস্টার্স মুখোমুখি হয় নর্থইস্ট ইউনাইটেডের।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়ার পর এটাই শচিন টেন্ডুলকারের প্রথম বাংলাদেশ সফর।

You Might Also Like