কুমিল্লা ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ : আহত ২৫

কুমিল্লা ও ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। আজ রবিবার সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম ও ফেনীর কসবা উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ পৃথক দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়া বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রবিবার ভোর ৫টার দিকে যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ সাতজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১৫ জন। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা মৃতদেহ উদ্ধার করেছে এবং আহতদের জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

মিয়া বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাবউদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গাইবান্ধা থেকে চট্টগ্রামগামী শিকদার পরিবহনের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের মিয়ার হাইওয়ে হোটেল টাইম স্কয়ার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি ধুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে দুই গাড়ির চালক, বাসে থাকা তিন মহিলা এবং এক পুরুষ যাত্রী নিহত হয়। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং আহতদের জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরো একজন।

ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর কসকা এলাকায় বাস খাদে পড়ে তিন জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ১০ জন। আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, জামালপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে  ঘটনাস্থলে ২ নারীসহ তিন জন নিহত হন। এতে আহত হয়েছেন ১০ জন। পরে আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফেনীর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ড. অসিন কুমার সাহা জানান, আহতদের অনেকের অবস্থা গুরুতর। তাদের চিকিৎসা চলছে।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন পাঠান জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

You Might Also Like