জাহাঙ্গীরকে ধরিয়ে দিতে লাখ টাকা পুরস্কার ঘোষণা

টাঙ্গাইলের মির্জাপুরে মা সহ তিন মেয়েকে পুড়িয়ে হত্যার ঘটনায় করা মামলার প্রধান আসামি জাহাঙ্গীরকে ধরিয়ে দিতে এক লাখ টাকার পুরস্কার ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মির্জাপুর থানায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এস এম মাহফুজুল হক নুরুজ্জামান এ ঘোষণা দেন। এ সময় টাঙ্গাইলের পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) পঙ্কজ চন্দ্র রায় ও বিভিন্ন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

গত সোমবার ৭ অক্টোবর উপজেলার সোহাগপুর উপজেলার দক্ষিণপাড়া গ্রামে মা হাসনা বেগম (৩৫), ও তার তিন মেয়ে-নবম শ্রেণির শিক্ষার্থী মনিরা আক্তার (১৪), মীম আক্তার (১১) ও নার্সারির শিক্ষার্থী মলি আক্তার (৭) কে ঘরের দরজা বাইরে থেকে লাগিয়ে পেট্রল ছিটিয়ে আগুন লাগিয়ে পুড়িয়ে মারা হয়। নিহত হাসনা বেগমের স্বামী মজিবর রহমান মালয়েশিয়া প্রবাসী। ঘটনার পর দিনি দেশে আসেন।

পুলিশ জানায়, এ হত্যার ঘটনায় হাসনা বেগমের ভাই মোফাজ্জল হোসেন একই গ্রামের বাহার উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলমকে প্রধান আসামি করে ১০ জনের বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা করেন।

মা সহ তিন মেয়েকে পুড়িয়ে হত্যার ঘটনায় আজ সকালে এজাহারভুক্ত আরেক আসামি বদরউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে মোট নয়জনকে গ্রেপ্তার করা হলো। তবে প্রধান আসামি জাহাঙ্গীরকে এখনও ধরতে পারেনি পুলিশ।

You Might Also Like