উত্তেজনার পাল্লা ভারি হতে থাকে পরিনীতির! কিন্তু কেন?

বলিউডে খুব অল্পসময়েই নিজের জায়গা করে নিতে সক্ষম হয়েছেন তিনি। কথা হচ্ছে বলিউডের এসময়ের আলোচিত অভিনেত্রী পরিণীতি চোপড়ার। তবে বরাবরই হাস্যউজ্জ্বল পরিনীতির সিনেমা মুক্তির তারিখ এগিয়ে আসলে কেমন অবস্থা হয় জানেন? তবে শুনুন,প্রায় সব তারকাই সিনেমা মুক্তির সময় নার্ভাস হয়ে পড়েন। কিন্তু পরিণীতি চোপড়া ব্যতিক্রম।

সিনেমা মুক্তির তারিখ এগিয়ে এলে তার মধ্যে ভয়-ভীতি কাজ করে না একেবারেই; বরং সিনেমা মুক্তির দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে তার উত্তেজনা বাড়তে থাকে পাল্লা দিয়ে। শাদ আলী পরিচালিত ‘কিল দিল’ মুক্তি পাবে এক মাস পরেই।

দিল্লীতে সিনেমার একটি প্রচারণা অনুষ্ঠানে পরিণীতি বলেছেন, “দারুণ রোমাঞ্চ ও উত্তেজনা অনুভব করছি। জানি না, প্রতিবারই কেন এমন হয়, নার্ভাস একেবারেই লাগে না। এ সিনেমাতে আমার শরীরী ভাষা অনেকটাই বদলে ফেলেছি। রণবীরের সঙ্গে আবারও কাজ করলাম। আর এ সিনেমাতে গোবিন্দ স্যারকে একেবারে ভিন্ন ধরনের চরিত্রে দেখা যাবে। সব মিলিয়ে একেবারে অন্য ধরনের একটি সিনেমা।

তিনি আরও বলেন, আমার আগের সিনেমাটি (দাওয়াত-এ-ইশক) ভালো ব্যবসা করছে। আশা করব, ‘কিল দিল’ সিনেমাটিকেও দর্শক ভালোভাবেই গ্রহণ করবে। শাদ মেধাবী পরিচালক। প্রায় আট বছর পর সে পরিচালনায় ফিরেছে এবং দারুণ স্মার্ট একটি সিনেমা উপহার দিতে চলেছে।” সিনেমাতে পরিণীতির বিপরীতে অভিনয় করছেন রণভীর সিং ও আলী জাফর।

You Might Also Like