সালমানের মুখোমুখি হতে নারাজ ক্যাটরিনা

বলিউডের তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বলিউড সুপাস্টার সালমান খানের মুখোমুখি হতে নারাজি প্রকাশ করেছেন। অতচ এই সালমান খানের হাত ধরে বলিউডে আবির্ভাব ঘটে ক্যাটরিনা কাইফের। তবে সালমানের মুখোমুখি না হওয়ার কারন কিন্তু কোন হিংসা বা রাগ থেকে নয়। প্রেমের কারণে তিনি এই পন্থা অবলম্বন করতে এক প্রকার বাধ্য হচ্ছেন।

ভারতীয় গণমাধ্যম বলছে, ‘ব্যাং ব্যাং’ সিনেমার প্রচারের জন্যও ক্যাট বিগ বস-মুখী হতে চাইছেন না৷ কেননা রণবীর কাপুরের সঙ্গে ক্যাটের প্রেমের সম্পর্কটা বেশ স্পর্শকাতর অবস্থায় রয়েছে। তাই প্রযোজকদের কথায় কান দিয়ে সিনেমার প্রমোশনের জন্য ‘বিগ বস’র ধারের কাছেও যেতে চাইছেন না ক্যাট। কারন সাবেক প্রেমিক সালমান সম্পর্কে ক্যাটের ইন্দ্রীয় বোঝাপড়াটাও যে একেবারেই কম নয়।

এক সময় কতই না একান্তে ঘনিষ্ঠ সময় কাটিয়েছেন দুইজন। কিন্তু আজ দুইজনার দুটি পথ, দুটি দিকে গেছে বেঁকে গেছে। দুইজনই এক মেরুতে বাস করে মেরুর অন্যপ্রান্তের বাসিন্দা বনে গেছেন।

ক্যাটরিনার এই সিদ্ধান্ত শুনে অবশ্যই খুশি হওয়ার কথা রণবীর কাপুরের। কারণ ক্যাটের এই সিদ্ধান্ত রণবীরে প্রতি গভীর ভালবাসার দৃষ্টান্ত কিনা তা নিয়ে হয়তো ভাবতে বসেছেন রণবীর।

You Might Also Like