চক্রান্তকারীরা সংগঠিত হচ্ছে : সুরঞ্জিত

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে তখন চক্রান্তকারীরা সংগঠিত হচ্ছে। গভীরভাবে দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়েছে।

আজ শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু একাডেমীর উদ্যোগে রাজধানীর সেগুনবাগিচায় খাজা নাজিম উদ্দিন মিলনায়তনে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, বৃহস্পতিবার রাজধানীতে আইএস’র জঙ্গির সঙ্গে যুদ্ধ অংশ নিতে চারজন দেশি জঙ্গি গ্রেফতার হয়েছে। এটা জামায়াত-বিএনপির ষড়যন্ত্রেরই একটি অংশ।

তিনি বলেন, দেশে যারা গণতন্ত্র বিশ্বাসী, ভোটাধিকারের বিশ্বাস করেন, স্বাধীনতার মূল্যবোধে বিশ্বাস করেন তাদের সবাইকে এক হতে হবে। সময় এসেছে, আমাদের মাঠে নামতে হবে। আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে।

সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। দেশে দুর্গাপূজা ও ঈদ একসঙ্গে শুরু হয়েছে। এটা জাতীয় উৎসবে রূপ নিয়েছে। আর এই সময়েই বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রকারীরা সাম্প্রদায়িকতা উস্কে দিয়ে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করছে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা হাজী মো. সেলিমের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামছুল হক টুকু, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী প্রমুখ।

You Might Also Like