ছবিটি দেখে স্পষ্ট বোঝা যায়, ছেলে জয় ক্লান্ত হয়ে ঘুমিয়ে আছে বেঞ্চে। আর তার পাশেই হাফপ্যান্ট পরে রাস্তার ফুটপাটে বসে আছেন শাকিব খান। সেও যেন ক্লান্ত! আর এমন ছবি প্রকাশের পরই যেন মুহূর্তেই নেটিজনদের দৃষ্টি কেড়েছে তা। সবাই বাহ বাহ দিচ্ছে বাবা শাকিব খানকে।

ঢাকাই সিনেমার এই সুপারস্টার আজ মঙ্গলবার ছবিটি প্রকাশ করেন তার ইনস্টাগ্রামে। যা ক্যামেরাবন্দী করা হয়েছে যুক্তরাষ্ট্রের কোনো এক রাস্তায়। ক্যাপশনে শাকিব জানিয়েছেন, তার ছেলের প্রথম যুক্তরাষ্ট্র সফরের কথা।

এদিকে, গতকাল অপু বিশ্বাস প্রকাশ করেন ছেলে জয়কে নিয়ে ঘুরে বেড়ানোর দুটি ভিডিও। সেখানেও ছিলেন শাকিব। তবে ভিডিও’র ক্যামেরায় ধরা দেননি তিনি।

অপুর প্রকাশিত ছবি ও ভিডিও থেকে জানা যায়, বাবা-ছেলে দারুণ কিছু সময় কাটছে যুক্তরাষ্ট্রে। আর জয়ও এই সময়টা বেশ উপভোগ করছে। নতুন নতুন বায়না করছে বাবা শাকিব খানের কাছে। আর শাকিবও ছেলের বায়না পূরণে মরিয়া হয়ে উঠেছেন। আর তাই তো অপু মজা করে বলেছেন, ‘বাবার পকেট ফাঁকা করে দিচ্ছে জয়!’

উল্লেখ্য, সিনেমার প্রচারণায় যুক্তরাষ্ট্রে যান চিত্রনায়ক শাকিব খান। আর এর ক’দিন পরই একমাত্র সন্তান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন অপু বিশ্বাস। বর্তমানে তারা দু’জনই অবস্থান করছেন জো বাইডেনের দেশে। ঘুরে বেড়াচ্ছেন দেশটির বিভিন্ন স্থানে আর অংশ নিচ্ছেন পরিচিতদের আমন্ত্রণেও।