প্রথমবারের মতো ইমরান-ঝিলিক

ইমরান ও ঝিলিক দুজনই চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতা থেকে বেরিয়ে এসে সংগীত জগতে ব্যস্ত হয়েছেন।  ৬ বছর আগে তখনই তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ একটি সম্পর্ক তৈরি হয়। এরপর দুজনই স্টেজ ও অ্যালবামে নিয়মিত কাজ করে গেছেন। টিভি অনুষ্ঠান ও স্টেজে মাঝে মধ্যেই তাদের দেখা হয়ে গেছে। কিন্তু কখনও অ্যালবামে কাজ করা হয়নি।

অবশেষে অর্ধ যুগ পর একসঙ্গে একটি গান রেকর্ডিং করলেন ইমরান ও ঝিলিক। ‘বেসামাল’ শিরোনামের এই গানটি লিখেছেন ফয়সাল রাব্বিকীন। গানটির সুর-সংগীতায়োজন করেছেন ইমরান। দ্বৈত এই গানটি স্থান পাবে আসছে কোরবানির ঈদে ফয়সাল রাব্বিকীনের কথা-আয়োজনে প্রকাশ পেতে যাওয়া ঝিলিকের নতুন একক অ্যালবামে। সম্প্রতি এই গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে ইমরানের বেইলিরোডস্থ স্টুডিওতে। রোমান্টিক কথা নির্ভর এই গানটির সুর-সংগীত করা হয়েছে গতানুগতিক ধারার বাইরে।

এই গান প্রসঙ্গে ইমরান বলেন, ঝিলিকের সঙ্গে পরিচয় ৬ বছর আগে সেরাকণ্ঠ প্রতিযোগীতার মাধ্যমে। তখন আমাদের মধ্যে ভাল একটা বন্ধুত্ব তৈরি হয়েছিলো। কিন্তু এরপর একসঙ্গে কোন গানে কাজ করা হয়ে উঠেনি। এবারই প্রথমবারের মত ঝিলিকের সঙ্গে একটি গান করলাম। এটি ওর একক অ্যালবামে থাকবে। গানটি অনেক ভাল গেয়েছে সে। আশা করছি আমাদের এই গানটি শ্রোতাদের ভাল লাগবে।

ঝিলিক বলেন, ইমরান ভাল বন্ধু হবার পাশাপাশি আমার প্রিয় একজন গায়ক-কম্পোজার। ‘বেসামাল’ গানটিও অনেক যত্ন নিয়ে তৈরি করেছে সে। এটা একদমই গতানুগতিক ধারার বাইরে। আশা করছি শ্রোতাদের ভাল লাগবে।

You Might Also Like