কারওয়ান বাজারে ট্রেনে কাটা পড়ে নিহত ৩

রাজধানীর কাওরান বাজারের রেলক্রসিংয়ে ট্রেনের নীচে কাটা পড়ে তিন ব্যক্তি নিহত হয়েছে। এ সময় কমপক্ষে ৭ জন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। তবে তাৎক্ষণিক ভাবে নিহত ও আহতদের নাম-পরিচয় জানা জায়নি।

আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাওরান বাজার এলাকার মাছ বাজার রেলক্রসিং পার হওয়ার সময় বেশ কয়েকজন ট্রেনের নিচে কাটা পড়ে। এতে একজন ঘটনাস্থলে নিহত হয়। ৮ জন গুরুতর আহত হয়েছেন। তাদের স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। হাসপাতালে নেয়ার পর আরো একজন মারা যায়। তবে আহতদের মধ্যে ৪-৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

কমলাপুর রেলওয়ে থানার ওসি আবদুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

দুই ট্রেনের মাঝে পড়ে ধাক্কায় অন্তত ১৬ জন আহত হন বলে রেলওয়ের সহকারী পরিচালক (অপারেশন) মো. সাইদুল ইসলাম জানান। আহতদের মধ্যে আটজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় বলে মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক জানান।

ঘণ্টাখানেক পর তাদের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানান তিনি।

নিহত ওই তরুণীর পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২২ বছর। সালোয়ার কামিজ পরিহিত ওই তরুণীর গায়ে গোলাপী রঙের বোরকা ছিল।

চিকিৎসাধীন সাত জনের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- বরগুনা এলাকার কাওসারের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) এবং দুই ফল বিক্রেতা মো. রাকিব (২০) ও তার চাচা ফজলু খান (৪০)।

You Might Also Like