কিশোরগঞ্জ শহরের একটি পুকুর থেকে জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি বাদল রহমান (৬২) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৯ জুলাই) বেলা সাড়ে ১১ টায় কিশোরগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার জানান, আজ (রোববার) সকাল ৯টার দিকে শহরের চর শোলাকিয়া এলাকার ব্যাপারি বাড়ির পুকুরে মরদেহটি পাওয়া যায়। তার মৃত্যু কিভাবে হয়েছে, স্বাভাবিক না অস্বাভাবিক- দুটি বিষয় মাথায় রেখেই তদন্ত করা হচ্ছে। মরদেহটি উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গতকাল শনিবার রাত ৮টার দিকে বাদল বাসা থেকে হাঁটতে বের হয়ে আর ফেরেননি। পরে আজ সকালে চর শোলাকিয়া এলাকার ব্যাপারি বাড়ির পুকুরে একটি মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয় এলাকাবাসী। তারপর তারা দ্রুত পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জানতে পারে, তিনি আওয়ামী লীগ নেতা বাদল রহমান। এরপর পুলিশ মরদেহটি উদ্ধার করে কিশোরগঞ্জ মডেল থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে নিহত বাদল রহমানের বড় ভাই আতাউর রহমান খান মিলন জানান, আমার ভাইকে নিশ্চয়ই কেউ হত্যা করে পুকুরে ফেলে দিয়েছে। আর আমার ভাইয়ের হত্যাকারদের সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।

এ ঘটনার খবর পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।