আইনমন্ত্রী আনিসুল হক জানিয়েছেন এ বছরের ডিসেম্বর বা আগামী বছরের জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ অবস্থায় আওয়ামী লীগের আমলে হওয়া উন্নয়নগুলো জনগণের কাছে পৌঁছে দেওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দেন তিনি।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোমবার (৩ জুলাই) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে ভার্চ্যুয়ালি মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী নির্বাচনের কথা জানান এবং দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক মো. তাকজিল খলিফা কাজল প্রমুখ। উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। আগামী ১৪ জুলাই মন্ত্রী আবার নেতাকর্মীদের সঙ্গে বসবেন বলেও জানানো হয়।

মন্ত্রী বলেন, আমরা এখন স্থিতিশীলভাবে বসবাস করছি। বিএনপি-জামায়াত সেটা পছন্দ করছে না। তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। এমন হলে জনগণকে নিয়ে প্রতিহত করব। যদি তারা কোনো ধরনের ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসে, তাহলে দেশ আর দেশ থাকবে না।

মন্ত্রী তার বক্তব্যে নিজ নির্বাচনী এলাকা কসবা ও আখাউড়ার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। ইতোমধ্যেই তিনি ১ হাজার ৫২৫ জনকে সরকারি চাকরি দেওয়ার কথা জানান। আখাউড়ায় সড়কের একদিকে সিএনজি অটোরিকশা স্ট্যান্ড, আরেকদিকে বাজার উল্লেখ করে এতে জনগণের চলাচলের অসুবিধার বিষয়টি তুলে ধরেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।