বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্করের বিয়ে নিয়ে নানা হৈচৈ, জল্পনা-কল্পনা হয়েছে। এমনকি বিয়ের তিন বছর পর বিচ্ছেদের সুরও বাজছে। এবার ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, নেহাকে জন্মই দিতে চাননি তার মা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদন থেকে জানা যায়, ১৯৮৮ সালে উত্তরখন্ডে জন্ম নেন নেহা। অভাব-অনটনে দিন কাটাতো নেহার পরিবার। মা-বাবা ও দুই ভাই-বোনসহ একটি ঘরে গাদাগাদি করে থাকতেন তারা। সেখানে আলাদাভাবে কোনো রান্নাঘর ছিল না। একটি টেবিলের ওপর রান্নাবান্নার কাজগুলো করতে হতো।

এত কষ্টের মাঝেও নেহার উপস্থিতি টের পেতেন নেহার মা। পরিবারের অর্থাভাবের কারণে নেহাকে পৃথিবীর আলো দেখাতে চাননি তিনি।

নেহা জন্মের চার বছর পর থেকেই ভজন গাইতে শুরু করেন। বুঝে যান যে পরিবারে পাশে দাঁড়াতে হবে। শৈশব থেকেই কষ্ট করে বড় হয়েছেন তিনি। কোথাও ছোটখাটো অনুষ্ঠান হলেই সেখানে গান গাইতে চলে যেতেন ছোট্ট নেহা।

২০০৪ সালে ভাই টোনি কাক্করের সঙ্গে মুম্বাই চলে আসেন নেহা কাক্কর। দুই বছর পর একটি রিয়্যালিটি শো’তে অংশগ্রহণ করেন তিনি। কিন্তু তেমন একটা ভালো করতে পারেননি। এর ফলে দমে যাননি তিনি।

২০১২ সালে ‘ককটেল’ সিনেমায় গান গেয়ে কেরিয়ারে নতুন মোড় নেয় এই সংগীতশিল্পীর। তারপর থেকে আর পিছু ফিরে তাকাতে হয়নি নেহাকে।

প্রসঙ্গত, বর্তমানে ১০৪ কোটি টাকার সম্পত্তির মালিক নেহা কাক্কর। হিন্দি ছবিতে প্রতি গানের জন্য ১০ লাখ টাকা নিয়ে থাকেন এবং অনুষ্ঠান প্রতি ৯০ লাখ টাকা নেন তিনি।