সঙ্গীত পরিচালক ইমন গ্রেপ্তার

সংগীত পরিচালক শওকত আলী ইমনকে তথ্য প্রযুক্তি আইনে সাবেক স্ত্রী জিনাত কবির তিথির করা মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১২টার দিকে ইস্কাটনের বাসা থেকে ইমনকে গ্রেপ্তার করা হয় বলে জানান রমনা থানার এসআই একে আজাদ।

তিনি জানান, গত ১৮ অগাস্ট ইমনের বিরুদ্ধে আইসিটি আইনে একটি মামলা করেন জিনাত কবির তিথি।

এর আগে ২০১২ সালের ৫ ডিসেম্বর ধর্ষণের প্রতারণা অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছিল। ওই সময় তার কাছ থেকে ওই সময় ফেনসিডিল ও ইয়াবা পাওয়া গিয়েছিল। ওই মামলায় তিনি জামিনে আছেন।

রমনা থানার এসআই আজাদ ও টুটুল জানান, গতকাল ইস্কাটন গার্ডের বাসা থেকে ইমনকে গ্রেফতার করা হয়েছে। তার বর্তমান স্ত্রী তিথির দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ আরও জানায়, বিজরী বরকত উল্লার সাবেক স্বামী ও সঙ্গীত পরিচালক শওকত আলী ইমনের বিরুদ্ধে ২০১২ সালে জিনাত কবীর তিথি নামে এক তরুণী ধর্ষণ ও প্রতারণার মামলা করেন। ওই সময় মাদকদ্রব্য আইনেও তার বিরুদ্ধে একটি মামলা হয়েছিল। ইমনকে গ্রেফতারের পর রমনা থানার মধ্যেই তিথির সঙ্গে ইমনের বিয়ে হয়। সম্প্রতি সে তিথির কিছু অশ্লীল ছবি তুলে সেগুলো ফেসবুক ও ইউটিউবে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তিথির কাছে ৫ কোটি টাকা যৌতুক দাবি করে। এ বিষয়ে অভিযোগ দায়েরের পর ইমনকে গ্রেফতার করা হয়েছে।

You Might Also Like