বিএনপি যত গর্জায় তত বর্ষায় না : মেনন

বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি মাঝেমধ্য গর্জে ওঠার পরিকল্পনা করে সময় সময় বড় বড় কথাও বলে কিন্তু তাদের মাঠে তেমন কোনো কার্যকারিতা দেখা যায়না। তার প্রমাণ গতকাল সমাবেশেও দেখা গেছে। আসলে তারা যত গর্জায় তত বর্ষায় না।

বুধবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে বাংলাদেশ গণ-আজাদী লীগ এর আয়োজনে মাওলানা আবদুর রশিদ তর্কবাগীশ (র) এর ২৮তম মৃত্য বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায়  তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, তাদের (বিএনপি) সম্পর্কে আমাদের সচেতন থাকতে হবে। কারণ তারা ষড়যন্ত্র করছে এবং করে যাবে। এজন্য আমাদের মুক্তিযুদ্ধের সপক্ষের দলের নেতাদের সঙ্গে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আবদুর রশিদ তর্কবাগীশ সম্পর্কে মন্ত্রী বলেন, ভাষা আন্দোলন, স্বায়িত্বশাসন আন্দোলন ও স্বৈরচার শাসকের পতনে অগ্রণী ভূমিকা পালন করেন আব্দুর রশিদ তর্কবাগীশ। বিভিন্ন আন্দোলনে তার পরামর্শ ও নেতৃত্বে আমরা জয় লাভ করেছি। তিনি ধর্মপ্রাণ মানুষ হিসেবে যেমন পরিচিতি লাভ করেছিলেন। ঠিক তেমনি ছিলেন একজন অসাম্প্রায়িক নেতা।

সংগঠনের সাধারণ সম্পাদক এস কে সিকদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ঐক্য ন্যাপের আহ্বায়ক পঙ্কজ ভট্টাচার্য, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক নুরুল রহমান সেলিম, বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের আহ্বায়ক রেজাউর রশীদ খান, কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম আহ্বায়ক ডা. অসিত বরণ রায় প্রমুখ।

You Might Also Like