বাকডাইস-আবদীন ব্রাদার্স ফুটবল লীগ’২০১৪ : যুব সংঘ চ্যাম্পিয়ন ব্রঙ্কস ইউনাইটেড রানার্স আপ

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত বাকডাইস-আবদীন ব্রাদার্স ফুটবল লীগ’২০১৪-এ যুব সংঘ চ্যাম্পিয়ন ও ব্রঙ্কস ইউনাইটেড রানার্স আপ হয়েছে। লীগের নিয়মানুযায়ী যুব সংঘ সর্বোচ্চ ২২ আর ব্রঙ্কস ইউনাইটেড ২০ পয়েন্ট লাভ করে যথাক্রমে চ্যাম্পিয়ন ও রানার্স হওয়ার গৌরব অর্জন করে। ১৭ আগষ্ট রোববার ছিলো লীগের শেষ খেলা এদিন লীগের তিনটি খেলা অনুষ্ঠিত হয়।
সিটির এলমহার্স্টস্থ নিউ টাউন অ্যাথলেটিক মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় জ্যাকসন হাইটস-এর বিপক্ষে ওয়াক ওভার পেয়ে করে পুর্ণ পয়েন্ট লাভ করে আইসাব। দিনের দ্বিতীয় খেলায় ব্রঙ্কস এলায়েন্স ৬-১ গোলে কানেকটিকাটের স্ট্যাম্পফোর্ড ইউনাইটেডকে পরাজিত করে। এছাড়া তৃতীয় খেলায় নিউজার্সীর বিপক্ষে ব্রঙ্কস ইউনাইটেড ওয়াক ওভার পেয়ে পূর্ণ পয়েন্ট লাভ করে।
ব্রঙ্কস এলায়েন্স ও কানেকটিকাটের মধ্যকার খেলায় ব্রঙ্কস এলায়েন্স কানেকটিকাটের বিরুদ্ধে একচেটিয়া প্রাধান্য বিস্তার করে খেলে ৬-১ গোলের বিশাল ব্যাবধানে জয়ী হয়। বিজয়ী দলের পক্ষে আশরাফ হ্যাট্রিক সহ ৫টি এবং আরিফ একটি গোল করেন। অপরদিকে কানেকটিকটের পক্ষে তারেক একমাত্র গোল করেন।
লীগে ১৭ পয়েন্ট অর্জন করে ব্রাদার্স এলায়েন্স তৃতীয় এবং  ১৬ পয়েন্ট অর্জন করে আইসাব চতুর্থ স্থান লাভ করেছে। আগামী ৩১ আগষ্ট রোববার একই মাঠে বাকডাইস-আবদীন ব্রাদার্স ফুটবল টুর্নামেন্টের দু’টি সেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। প্রথম সেমিফাইলে ব্রাদার্স ইউনাইটেড ও আইসাব এবং দ্বিতীয় সেমিফাইনালে যুব সংঘ ও ব্রাদার্স এলায়েন্স প্রতিদ্বন্দ্বিতা করবে। প্রথম সেমিফাইনাল বিকেল তিনটায় এবং দ্বিতীয় সেমিফাইনাল বিকেল সাড়ে চারটায় অনুষ্ঠিত হবে।
পয়েন্ট তালিকা:
যুবসংঘ…………………………………………………………………………………………………………………..২২
ব্রঙ্কস ইউনাইটেড………………………………………………………………………………………………………..২০
ব্রাদার্স এলায়েন্স………………………………………………………………………………………………………….১৭
আইসাব………………………………………………………………………………………………………………….১৬
সোনার বাংলা…………………………………………………………………………………………………………….১৪
কানেকটিকাট……………………………………………………………………………………………………………..১১
ব্রঙ্কস স্টার……………………………………………………………………………………………………………….১০
নিউজার্সী…………………………………………………………………………………………………………………০৭
মোহামেডান……………………………………………………………………………………………………………..০৬
জ্যাকসন হাইটস…………………………………………………………………………………………………………০১

You Might Also Like